Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

বিজয়ের প্রতিধ্বনি সম্পাদক রতনের মায়ের ইন্তেকাল ॥ শোক প্রকাশ

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জ উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগ এর মহিলা বিষয়ক সম্পাদক, লহরজপুর শহীদ আব্দুল বারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষিকা ও বীর মুক্তিযোদ্ধা মরহুম ছামিরুজ্জামান চৌধুরীর সহধর্মিণী পিয়ারা খাতুন জমাদার ইন্তেকাল করেছেন (ইন্না…রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর। গতকাল বুধবার সন্ধ্যায় নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন তাকে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে নিয়ে এলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। তিনি হবিগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক বিজয়ের প্রতিধ্বনি পত্রিকার সম্পাদক ও হবিগঞ্জ প্রেসকøাবের সদস্য আনিসুজ্জামান চৌধুরী রতনের মা।
মৃত্যুকালে তিনি দুই ছেলে ও এক কন্যা সন্তানসহ অসংখ্যা আত্মীয় স্বজন রেখে গেছেন। তার মৃত্যুর খবর শুনে হাসপাতালে ছুটে যান তার সহকর্মীসহ সিনিয়র-জুনিয়র সকল সাংবাদিকবৃন্দ। তার মৃত্যুতে সাংবাদিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। আজ বৃহস্পতিবার তার গ্রামের বাড়ি শ্রীমতপুরে দাফনের কথা রয়েছে।
তার মৃত্যুতে শোক জানিয়েছেন :দৈনিক হবিগঞ্জ জনতার এক্সপ্রেস সম্পাদক ও প্রকাশক মোঃ ফজলুর রহমান, মোহনা টিভির হবিগঞ্জ প্রতিনিধি মোঃ ছানু মিয়াসহ এক্সপ্রেস পরিবার। এদিকে শোক প্রকাশ জানিয়েছেন দৈনিক লোকালয় বার্তার ভারপ্রাপ্ত সম্পাদক এমদাদুল ইসলাম সোহেল, জেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি আব্দুল হাকিম, সহ-সভাপতি জুয়েল চৌধুরী, সাধারণ সম্পাদক এমএ আজিজ সেলিম, যুগ্ম সাধারণ সম্পাদক এমএআর শায়েল, আজকের সংবাদের হবিগঞ্জ প্রতিনিধি সৈয়দ মশিউর রহমান, আমার সংবাদের হবিগঞ্জ প্রতিনিধি মীর আব্দুল কাদিরসহ সাংবাদিকবৃন্দ।