Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

কুশিয়ারা নদী থেকে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচং উপজেলার কুশিয়ারা নদী থেকে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সোমবার (২৯ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার ৫নং দৌলতপুর ইউনিয়নের অন্তর্গত মার্কুলী বাজারস্থ সরকারি খাদ্য গোদামের পশ্চিমে কুশিয়ারা নদীতে ভাসমান অবস্থায় অজ্ঞাতনামা পুরুষের লাশটি উদ্ধার করা হয়।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সন্ধ্যায় লাশটি স্থানীয়রা দেখতে পান। পরে পুলিশকে খবর দিলে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ এমরান হোসেন এর এর নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর সহযোগিতায় সন্ধ্যা ৭টার দিকে কুশিয়ারা নদী থেকে লাশটি উদ্ধার করে। তবে লাশের কোন পরিচয় জানা যায়নি। পুলিশের বর্ণনায় মৃত ব্যক্তি- লিঙ্গঃ অজ্ঞাত পুরুষ, বয়স অনুমানঃ ২৫-৪০, উচ্চতা অনুমান-৫ ফুট ৩ ইঞ্চি, পড়নে- সাদা ফুল হাতা গেঞ্জি ও হালকা ব্লু রংয়ের টাউজার, গলায় সুতায় বাধা ৩টি কবজ, ডান হাতের তর্জুনী আঙ্গুলে সীলভার কালারের আংটি যাহার মধ্যে সবুজ পাথর আছে।
বানিয়াচং থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ এমরান হোসেন তথ্যটি নিশ্চিত করেন জানান, অজ্ঞাতনামা ওই ব্যক্তির পরিচয় পেলে বানিয়াচং থানায় অফিসার ইনচার্জ- ০১৩২০-১১৮৯৩৫, ও ডিউটি অফিসার- ০১৩২০-১১৮৯৪০ নম্বরে যোগাযোগ করার বিশেষ অনুরোধ করেন। ময়নাতদন্তের পর লাশটির মৃত্যুর বিষয়ে জানা যাবে।