Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

যুক্তরাজ্যে বিএনপি নেতার জন্মদিনের অনুষ্ঠানে অংশগ্রহণ করায় ॥ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নুর উদ্দীন বুলবুল ও সদস্য চৌধুরী মোস্তাককে কারণ দর্শাও নোটিশ

প্রেস বিজ্ঞপ্তি ॥ যুক্তরাজ্যে বিএনপি নেতার জন্মদিনের অনুষ্ঠানে অংশগ্রহণ করায় হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ নুর উদ্দীন চৌধুরী বুলবুল ও সদস্য এডভোকেট চৌধুরী ফয়জুর রহমান মোস্তাক কারণ দর্শানোর নোটিশ প্রদান করা হয়েছে। নোটিশে এক মাসের মধ্যে লিখিত বক্তব্য প্রদানের জন্য বলা হয়েছে।
গতকাল ৮ আগষ্ট হবিগঞ্জ জেলা আওয়ামীলীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি ও সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ আলমগীর চৌধুরী স্বাক্ষরিত নোটিশটি হুবহু প্রদান করা হলো-
“বরাবর, মোঃ নুর উদ্দীন চৌধুরী বুলবুল, সাংগঠনিক সম্পাদক ও এডভোকেট চৌধুরী ফয়জুর রহমান মোস্তাক, সদস্য, হবিগঞ্জ জেলা আওয়ামীলীগ”।
“আপনি হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের একজন দায়িত্বশীল নেতা। শোকের মাস আগষ্টে বিএনপি (সাবেক ছাত্রদল) নেতার বাড়িতে জন্মদিনের অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন মর্মে হবিগঞ্জের একটি দৈনিক পত্রিকায় এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে সংবাদ প্রকাশিত হয়েছে।
সংবাদে বলা হয়, যুক্তরাজ্য প্রবাসী হবিগঞ্জের সাবেক ছাত্রদল নেতা ফারুক আহমেদের বাড়িতে জন্মদিনের অনুষ্ঠানে আপনি যোগ দিয়েছেন। এই সংবাদে হবিগঞ্জে আওয়ামীলীগ নেতাকর্মীদের মাঝে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।
এমতাবস্থায় আপনার এহেন কর্মকান্ডে সংগঠনের ভাবমুর্তি ক্ষুন্ন হয়েছে। কেন আপনার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে না, এ ব্যাপারে আগামী ০১ (এক) মাসের মধ্যে আপনার লিখিত বক্তব্য জেলা আওয়ামীলীগের সভাপতি/সাধারণ সম্পাদকের বরাবরে প্রদান করার জন্য বলা হলো।”
একই নোটিশ দু’জনকে পৃথক ভাবে প্রদান করা হয়েছে।