Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

শায়েস্তগঞ্জ ও কালারডোবায় পৃথক দুর্ঘটনায় আহত ১০

স্টাফ রিপোর্টার ॥ গতকাল শায়েস্তগঞ্জ ও কালারডোবায় পৃথক দুর্ঘটনায় ১০জন আহত হয়েছে। আহতদের হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল ও সিলেট মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
হানা যায়, গতকাল শুক্রবার বিকেলে শায়েস্তাগঞ্জ চৌধুরী ফিলিং স্টেশনের নিকট সিএনজি ও ম্যাক্সির মুখোমুখি সংঘর্ষ বাধে। এতে মহিলাসহ ৫জন আহত হয়। এর মধ্যে গুরুতর অবস্থায় সিএনজি চালক দুলাল মিয়া (২৮), সঞ্জু রানী দেব (৫০), সন্তোষ দেব (২৬), সুমন মিয়া (২৬) ও মোস্তফা কামাল (৩৭)কে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। পরে আশঙ্খাজনক অবস্থায় সঞ্জু রানী দেবকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। আহত সুমন জানায়, তিনি তার মা সঞ্জু রানীকে হবিগঞ্জ শহরে চিকিৎসা শেষে বাড়ি যাবার পথে এ দুর্ঘটনার শিকার হয়ে মা-ছেলে আহত হয়েছে। এতে সঞ্জু রানী দেবের ডান পা ভেঙ্গে গেছে।
অপর দিকে হবিগঞ্জ-বানিয়াচং সড়কের কালার ডোবা নামক স্থানে টমটম উল্টে মহিলাসহ ৫জন আহত হয়েছে। গুরুতর অবস্থায় কুমোদ দাশ (৩০), ফয়সল মিয়া (২০), ও ফারুক মিয়া (২০) কে হবিগঞ্জহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত সূত্রে জানা যায়, গতকাল সন্ধ্যায় আতুকুড়া গ্রামে ফুটবল খেলা দেখে টমটম যোগে বাড়ি ফিরছিল। পথিমধ্যে কালার ডোবা এলাকায় এসে নিয়ন্ত্রন হারিয়ে টমটম উল্টে যায়। এতে ৫জন আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরন করে।