Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

মাধবপুরে আরো একজনের মৃত্যু জেলায় নতুন করে ৪০ জন করোনায় ভাইরাসে আক্রান্ত

স্টাফ রিপোর্টার ॥ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মাধবপুরে আরো এক ব্যক্তির মৃত্যু হয়েছে।
মাধবপুর থেকে আবুল হোসেন সবুজ জানান, মাধবপুরে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ৭০ বছর বয়সী আরো এক ব্যক্তির মৃত্যু হয়েছে। রবিবার দিবাগত রাতে সিলেটের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এনিয়ে মাধবপুর উপজেলা করোনায় মারা গেলেন ৪ জন। আর জেলায় মারা গেছেন ২৮ জন।
মাধবপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার ইশতিয়াক আল মামুন বিষয়টি নিশ্চিত করে বলেন, করোনায় মারা যাওয়া ইকরাম হোসেন উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের করুরা গ্রামের বাসিন্দা। তিনি গত ১১ জুলাই মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা প্রদান করে করোনা শনাক্ত হন।
এদিকে গতকাল হবিগঞ্জ জেলায় নতুন করে আরো ৪০ জনের করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। গতকাল ১১৫ জনের নমুনা পরীক্ষা করে ৪০ জনের দেহে করোনা পজেটিভ পাওয়া যায়। আক্রান্তের হার ৩৪.৭%। আক্রান্তদের মধ্যে হবিগঞ্জ উপজেলার সদর ১৮ জন, মাধবপুর উপজেলার ১৩ জন, নবীগঞ্জ উপজেলার ৪ জন, বাহুবল উপজেলার ৩ জন, চুনারুঘাটে ২ জন। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত ৩ হাজার ৮৬১ জন, সুস্থ ২ হাজার ২৯১ জন। এ পর্যন্ত হবিগঞ্জ জেলায় মারা গেছেন ২৮ জন। ডেপুটি সিভিল সার্জন ডাঃ মুখলেছুর রহমান উজ্জল এ তথ্য নিশ্চিত করেছেন।