Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

বেসরকারী হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার করোনা প্রতিরোধে অগ্রনী ভূমিকা পালন করবে-মোতাচ্ছিরুল ইসলাম

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ সদর উপজেলার সকল বেসরকারী হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের চেয়ারম্যান, এমডি ও ম্যানেজারগণের সাথে মতবিনিময় সভা অনুষ্টিত হয়। গতকাল বুধবার সকাল ১০ টার দিকে সদর উপজেলা পরিষদের হল রুমে এই মতবিনিময় সভা অনুষ্টিত হয়।
এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান, এফবিসিসিআই’এর পরিচালক ও হবিগঞ্জ চেম্বার প্রেসিডেন্ট মোতাচ্ছিরুল ইসলাম। সভায় প্রধান অতিথি মোতাচ্ছিরুল ইসলাম বলেন, কোভিড-১৯ ভাইরাসের কারণে সারা বিশ্বের ন্যায় বাংলাদেশ কঠিন সময় অতিক্রম করছে। তাই এই সময়ে বেসরকারী হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের সহযোগিতা একান্ত প্রয়োজন। সবাই মিলে করোনা ভাইরাসকে প্রতিরোধ করা সম্ভব।
তিনি বলেন, জনগণকে মাস্ক ব্যবহার, সাবান ব্যবহার এবং স্বাস্থ্য মেনে চলার ব্যাপারে সচেতন করতে হবে। পাশপাশি প্রত্যেকটি বেসরকারী হাসপাতাল ও ডায়াগনষ্টিক সেন্টার থেকে দালাল ভূয়া ডাক্তার মুক্ত করা প্রয়োজন।
মোতাচ্ছিরুল ইসলাম বিনীতভাবে অনুরোধ করে বলেন, হবিগঞ্জের জন সাধারণের সেবার জন্য ভাল ডাক্তার ও উন্নতমানের যন্ত্রপাতি দিয়ে প্রতিষ্ঠান পরিচালনা করুন। এতে জনধারণ বিশেষভাবে উপকৃত হবে।