Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

সাড়ে ১১ কোটি টাকায় হবিগঞ্জ শহরের প্রধান সড়ক নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ সাড়ে ১১ কোটি টাকা ব্যয়ে হবিগঞ্জ শহরের হাসপাতালের সামনে থেকে চৌধুরী বাজার পর্যন্ত প্রধান সড়কে আরসিসি পেভমেন্ট নির্মাণ করা হচ্ছে।
গতকাল সোমবার হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন।
এ সময় হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) তারেক মোহাম্মদ জাকারিয়া, হবিগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী সজীব আহমেদ, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজা আক্তার শিমুলসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী সজীব আহমেদ জানান, সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির এর প্রচেষ্টায় এ কাজটি সম্পাদন হচ্ছে এবং এতে হবিগঞ্জ শহরবাসীর দীর্ঘদিনের দুর্ভোগ লাঘব হবে। দ্রুত নির্মাণ শেষ করার লক্ষ্যে কাজ করা হচ্ছে বলেও তিনি জানিয়েছেন।
ভিত্তি প্রস্তর স্থাপনের সময় এমপি আবু জাহির নির্মাণ কাজ পরিদর্শন করেছেন এবং সঠিকভাবে কাজটি সম্পাদন করার জন্য সংশ্লিষ্টদের নির্দেশনা দিয়েছেন। সড়কের কোথাও কাজে যেন ত্রুটি না হয় সেজন্য দৃষ্টি রাখতেও কর্মকর্তাদের নির্দেশনা দেন তিনি।