Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

হবিগঞ্জ স্বর্ণ ও রৌপ্য ব্যবসায়ী সমিতি হবিগঞ্জের নয়া কমিটি

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ স্বর্ণ ও রৌপ্য ব্যবসায়ী সমিতি হবিগঞ্জের নয়া কমিটি গঠন করা হয়েছে। গতকাল শনিবার শহরের একটি কমিউনিটি সেন্টারে এ কমিটি গঠন করা হয়। কমিটি গঠন উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন এমপি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান চেম্বার প্রেসিডেন্ট মোতাচ্ছিরুল ইসলাম, হবিগঞ্জ মার্চেন্ট এসোসিয়েশন সভাপতি মোঃ সামছু মিয়া।
বক্তব্য রাখেন, হবিগঞ্জ মার্চেন্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আলহাজ¦ ফরিদ উদ্দিন আহমেদ, মটর মালিক গ্রুপের সাধারণ সম্পাদক শংখ শুভ্র রায়, কাউন্সিলর মোঃ জাহির উদ্দিন, সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুর রহমান প্রমূখ। সভায় ৭ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি এবং ১৭ সদস্য বিশিষ্ট দ্বি-বার্ষিক কমিটি গঠন করা হয়।
কমিটির উপদেষ্টারা হলেন স্বদীপ কুমার বণিক, নেপাল চন্দ্র বণিক, প্রদীপ কর, শিশির চন্দ্র বণিক, প্রণব চন্দ্র দেব ও সুব্রত বণিক সুধন। কমিটির সভাপতি সমীর চন্দ্র বণিক, সহ-সভাপতি যথাক্রমে মোঃ তাহেরুল হক চুনী মিয়া, হেমন্ত কিশোর রায় ও নৃপেন্দ্র চন্দ্র দেব, সাধারণ সম্পাদক বিজয় বণিক দিজু, সহ-সাধারণ সম্পাদক লিটন লাল বণিক, সাংগঠনিক সম্পাদক সৌরভ বণিক স্মারক, কোষাধ্যক্ষ ঝন্টু দেব, প্রচার ও দপ্তর সম্পাদক কানু বণিক, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রাজিব দেবনাথ, সদস্য যথাক্রমে বিশ^জিত বণিক বিশ^, আশিষ দেব, তাপস বণিক, সঞ্জয় বণিক, রাজন বণিক, সুব্রত বণিক শুভ্র ও বিশ^জিত বণিক।