Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

শহরে বিপুল পরিমাণ টাকাসহ আটক জুয়াড়িদের বিরুদ্ধে তদন্ত শুরু

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের শায়েস্তানগর থেকে বিপুল পরিমাণ টাকাসহ জুয়াড়িদের আটকের ঘটনায় তদন্ত শুরু হয়েছে। হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মাহমুদুল হাসানের নেতৃত্বে এ তদন্ত কাজ সম্পন্ন করা হবে। এ ঘটনায় সদর থানার এসআই নয়ন মনি দেবকে অভিযুক্ত করা হয়। আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে হবিগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ে এ তদন্ত কাজ চলবে।
প্রসঙ্গত, গত ৮ সেপ্টেম্বর গভীররাতে সদর থানার এসআই নয়ন মনি দেবসহ একদল পুলিশ শায়েস্তানগর এলাকার এক বাসায় অভিযান চালিয়ে সরঞ্জামসহ নগদ প্রায় ৭ লাখ ১৭ হাজার টাকাসহ জুয়াড়ি আটক করেন। কিন্তু মামলায় দেখানো হয় মাত্র ১৭ হাজার টাকা জব্দ করা হয়েছে। পত্রিকায় সংবাদসহ ডিএসবি, এনএসআই, ডিজিএফআইসহ গোয়েন্দা সংস্থা তদন্তের পর প্রতিবেদন দিলে প্রশাসনসহ সর্বত্র তোলপাড় হয় এবং পুলিশ প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে তদন্ত কার্যক্রমের অংশ হিসেবে জুয়াড়িদের স্বাক্ষি নেয়া হয়।
এর আগে ১৩ জুয়াড়িকে নোটিশ দিয়ে অফিসে আসার জন্য জানানো হয়। তারা হল, আব্দুর রহিম, আব্দুল মালেক, মেহের আলী, সুমন মিয়া, রুবেল মিয়া, সাইফুর রহমান, মেহেদি হাসান, আব্দুল আলী, মামুন মিয়া, শিপন মিয়া, আওয়াল মিয়া-১, আওয়াল মিয়া-২, সফিক মিয়া। উল্লেখিতরাও আজ তদন্তের সময় স্বাক্ষি দেয়ার জন্য উপস্থিত থাকবেন বলে জানা গেছে। বিষয়টি নিশ্চিত করেন পুলিশের এক উর্ধ্বতন কর্মকর্তা।