Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

প্রভাকরের প্রতিবেদক বেলালের পিতার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

স্টাফ রিপোর্টার ॥ দৈনিক প্রভাকরের প্রতিবেদক ও আনন্দ টিভি’র হবিগঞ্জ জেলা প্রতিনিধি শেখ সাহাউর রহমান বেলালের পিতা মাওলানা মুখলিছুর রহমান জিহাদী ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৫। গত শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শায়েস্তাগঞ্জ উপজেলার কেশবপুর গ্রামের নিজ বাড়িতে ইন্তেকাল করেন।
এদিকে মরহুমের নামাজে জানাজা গতকাল শনিবার বাদ যোহর কেশবপুর জামে মসজিদে অনুষ্ঠিত হয়েছে। জানাজায় সাংবাদিকসহ এলাকার গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এরপর পারিবারিক কবরস্থানে তাঁকে সমাহিত করা হয়।
মাওলানা মুখলিছুর রহমান জিহাদী’র মৃত্যুতে শোকবার্তা দিয়েছে দৈনিক প্রভাকর পরিবার ও হবিগঞ্জ অনলাইন টিভি সাংবাদিক ইউনিটিসহ সাংবাদিক নেতৃবৃন্দ। প্রভাকরের পক্ষে শোকবার্তায় স্বাক্ষর করেন সম্পাদক আব্দুল হালীম ও ভারপ্রাপ্ত সম্পাদক সহিবুর রহমান। অনলাইন টিভি সাংবাদিকের পক্ষে স্বাক্ষর করেন সভাপতি মোঃ আব্দুল হালিম, সহ-সভাপতি অপু চৌধুরী, এস এম আবুল কাসেম ও সাধারণ সম্পাদক মোঃ রহমত আলী সহ-সাধারণ সম্পাদক মোঃ তানভীর হোসেন, কোষাধ্যক্ষ আল আমিন ফয়সল, প্রচার প্রকাশনা সম্পাদক আব্দুল হান্নান, দপ্তর সম্পাদক শ্রী পলাশ পাল, ক্রীড়া সম্পাদক আইজেন নিহান শাহনূর শাহ, সদস্য নন্দ দেব রায় নানু, মোঃ সিরাজুল ইসলাম জীবন, মোঃ শহিবুর রহমান, মোঃ শাহ ও এইচ আর রুবেল। শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়।