Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

চিকিৎসা শেষে ১৬ দিন পর হবিগঞ্জ ফিরেছেন আলহাজ্ব জি কে গউছ হবিগঞ্জবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ

স্টাফ রিপোর্টার ॥ চিকিৎসা শেষে ১৬ দিন পর হবিগঞ্জের বাসায় ফিরেছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও টানা ৩ বারের নির্বাচিত হবিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র আলহাজ্ব জি কে গউছ। তিনি গতকাল রবিবার সন্ধার পর ঢাকা থেকে হবিগঞ্জ ফিরেছেন। এর আগে গত ৩০ সেপ্টেম্বর ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে আলহাজ্ব জি কে গউছের নাকে সফল অস্ত্রোপচার হয়।
এদিকে বাসায় ফিরেই দেশে-বিদেশে অবস্থানরত বিএনপির সর্বস্তরের নেতাকর্মীসহ হবিগঞ্জবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন আলহাজ্ব জি কে গউছ।
তিনি এক বিবৃতিতে বলেন- হবিগঞ্জের মাটি গায়ে মেকেই আমি বড় হয়েছি। এই জেলার মানুষের সাথেই আমার উঠাবসা। সেই ছাত্র জীবন থেকে আজ অবদি রাজনীতি করছি হবিগঞ্জবাসীর পাশে থেকে। ৫২ বছরের জীবনে বিভিন্ন সময়ে বিভিন্ন মিথ্যা মামলায় মাসের পর মাস কারাভোগ করেছি। আমার দীর্ঘ রাজনৈতিক জীবনে অনেক ঘাত-প্রতিঘাত অতিক্রম করতে হয়েছে। কখনো সরকারী দল, কখনো বিরোধী দলের রাজনৈতিক কর্মকান্ড পরিচালনা করতে গিয়ে জীবন-মৃত্যুর মুখোমুখি হয়েছি। কিন্তু একটিবারও হবিগঞ্জের মানুষ আমাকে ছেড়ে যায়নি। আমার প্রতিটি দুঃসময়ে আমার পরম আপনজন হিসেবে হবিগঞ্জের প্রতিটি মানুষ আমার পাশে দাড়িয়েছেন। সকল ধর্ম-বর্ণ ও দল-মতের উর্ধ্বে উঠে বারবার হবিগঞ্জের মানুষ আমার পাশে থেকে আমাকে কৃতজ্ঞতার বন্ধনে আবদ্ধ করেছেন। এ জন্য আমৃত্যু আমি ও আমার পরিবার হবিগঞ্জবাসীর নিকট ঋনী হয়ে থাকবো। তিনি বলেন, আপনাদের ঋণ আমি কোন দিন পরিশোধ করতে পারবো না। আমৃত্যু আমি এবং আমার পরিবার আপনাদের নিকট ঋনী হয়ে থাকবো। সেই সাথে প্রত্যাশা করছি- আগামীতেও অতিতের ন্যায় হবিগঞ্জবাসী আমার আপনজন হিসেবে পাশে থাকবেন। আমি সকলের দোয়া ও আর্শিবাদ কামনা করছি।