Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

নবীগঞ্জে চেয়ারম্যানের অভিযোগে মেম্বার বরখাস্ত

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নে চেয়ারম্যান ইমদাদুর রহমান মুকুলের অভিযোগের প্রেক্ষিতে বরখাস্ত হয়েছেন ওই ইউনিয়নের ৩নং ওয়ার্ড মেম্বার জাহেদ আহমদ চৌধুরী। গত সোমবার স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন সমবায় মন্ত্রনালয়ের উপ-সচিব ইফতেখার আহমেদ চৌধুরী স্বাক্ষরিত এক পত্রে এ আদেশ দেন। প্রজ্ঞাপনে বলা হয়, কর্তৃপক্ষের অনুমোদন ব্যতীত ভিজিডির কার্ডে সুবিধাভোগীর নাম পরিবর্তন করায় বরখাস্ত করা হয় গজনাইপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সদস্য জাহেদ আহমদ চৌধুরী।
বরখাস্তকৃত ইউপি সদস্য জাহেদ আহমদ চৌধুরী বলেন, গজনাইপুর ইউনিয়নের চেয়ারম্যান ইমদাদুর রহমান মুকুলের দুর্নীতি ও গরীবের হক মেরে খাওয়ার প্রতিবাদ করায় এবং গণমাধ্যমে বক্তব্য দেয়ায় চেয়ারম্যানের ষড়যন্ত্রের শিকার আমি। সুবিধাভোগীদের কোনো অভিযোগ না থাকলেও স্বপ্রনোদিত হয়ে চেয়ারম্যান আমার বিরুদ্ধে অভিযোগ দেন।
জাহেদ আহমেদ বলেন, মূল বিষয় হচ্ছে- একজন তালিকাভুক্ত সুবিধাভোগী আর এ সুবিধা নিতে পারবেন না বলে আমাকে জানান এবং তিনি বলেন তার কার্ড তার আত্মীয়কে দেয়ার জন্য লিখিত আবেদন করে। এরই প্রেক্ষিতে আমি ওই সুবিধাভোগীর পরিবর্তনে তার আত্মীয়ের নাম দেই। আবেদনের কপি আছে। তাদের কোন অভিযোগ নেই তারা আমার প্রতি কৃতজ্ঞ।