Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

প্রধানমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা উৎস্বর্গ করলেন এডঃ এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ জাতীয় সংসদে হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয় স্থাপনের আইন পাস হওয়ায় জানানো ফুলেল শুভেচ্ছা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র প্রতি উৎস্বর্গ করেছেন সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।
গতকাল সোমবার হবিগঞ্জ হাইস্কুল এন্ড কলেজ মাঠে মাধ্যমিক শিক্ষক সমিতির উদ্যোগে বিশ্ব শিক্ষক দিবস উদযাপন ও হবিগঞ্জে কৃষি বিশ্ববিদ্যালয় স্থাপনের আইন জাতীয় সংসদে পাস হওয়ায় এমপি আবু জাহিরকে ফুলেল শুভেচ্ছা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি’র বক্তৃতায় এমপি আবু জাহির বলেন, হবিগঞ্জে মেডিক্যাল কলেজ ও কৃষি বিশ্ববিদ্যালয় প্রধানমন্ত্রীর অবদান। তাই আপনাদের এই কৃতজ্ঞতা ও শুভেচ্ছা আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র প্রতি উৎস্বর্গ করতে চাই। এ সময় বক্তারা শেখ হাসিনা মেডিক্যাল কলেজ এবং কৃষি বিশ্ববিদ্যালয়সহ এমপি আবু জাহির এর মাধ্যমে হবিগঞ্জের শিক্ষাক্ষেত্রে বৈপ্লবিক উন্নয়নের কথা তুলে ধরেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাধ্যমিক শিক্ষক সমিতি হবিগঞ্জের সভাপতি কাজী মোঃ কামাল উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ রুহুল্লাহ। অনুষ্ঠানের শুরুতেই হবিগঞ্জে কৃষি বিশ্ববিদ্যালয় স্থাপনের আইন পাস হওয়ায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এবং তিনটি উপজেলা শিক্ষক সমিতির পক্ষ থেকে এমপি আবু জাহিরকে শুভেচ্ছা জানানো হয়। পরে এমপি আবু জাহির তাঁকে দেয়া ফুলেল শুভেচ্ছা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র প্রতি উৎস্বর্গ করেন। অনুষ্ঠানে মাধ্যমিক শিক্ষক সমিতির নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন রোকেয়া আক্তার খানম, মোঃ লিটন মিয়া, আব্দুল মান্নান, মোঃ সামছুর রহমান, লাখাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, মোঃ মজিবুর রহমান, মোঃ আব্দুল আউয়াল, মোঃ মোজাম্মেল হায়দার খান প্রমুখ।
সভার শুরুতেই জেলার বিভিন্ন উপজেলা শিক্ষক সমিতির পক্ষ থেকে পৃথকভাবে এমপি আবু জাহির এর হাতে ফুলের তোড়া তুলে দেয়া হয়। একে একে শুভেচ্ছা জানান বিভিন্ন মাধ্যমিক স্কুলের শিক্ষকবৃন্দ। এ সময় সর্বস্তরের শিক্ষকবৃন্দ এবং বিভিন্ন উপজেলা শিক্ষক সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। তারা বেসরকারি শিক্ষকদের চাকুরী জাতীয়করণ, পূর্ণাঙ্গ উৎসব ভাতা, বাড়ি ভাড়া ও অবসর সুবিধা চালু করণের জন্য জাতীয় সংসদের দাবি উত্থাপনের জন্য এমপি আবু জাহির এর প্রতি দাবি জানিয়েছেন।