Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

ধুলিয়াখালে বাস-মাইক্রোবাস সংঘর্ষে ডাক্তারসহ আহত ৬

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে বাস ও মাইক্রোবাসের সংঘর্ষে ডাক্তারসহ ৬ জন আহত হয়েছেন। গতকাল বুধবার বিকেলে সদর উপজেলার ধুলিয়াখাল বাইপাস পয়েন্টে এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় ৩ জনকে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সদর আধুনিক হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মৌসুমী ভদ্র দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।
দুর্ঘটনায় আহত ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, হবিগঞ্জ শহরের শাহজালাল মেডিকেল সার্ভিসেস ক্লিনিকে কর্মরত ডা. ওয়াহিদুল ইসলামসহ তার পরিবারের লোকজন শহর থেকে থেকে মাইক্রোবাসে করে চুনারুঘাট গ্রামের বাড়িতে যাচ্ছিলেন। বিকেল ৪টার দিকে ধুলিয়াখাল বাইপাস সড়কের পয়েন্টে নির্মাণাধীন বিজিবি ক্যাম্পের অদূরে পৌছুলে বিপরীতমুখী হবিগঞ্জ বিরতিহীন একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ডা. ওয়াহিদুল ইসলাম, তার বড় ভাই শফিকুল ইসলাম, ভাতিজা আরেফীন শাকীল ও শাহজাহান ইসলামসহ ৬জন আহত হয়।
দুর্ঘটনায় আহতদের মধ্যে ডা. ওয়াহিদুল ইসলাম (৫০), শাকিল মিয়া (২৪) ও শফিকুল ইসলামকে (৫৩) সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এছাড়া শাহজাহান (২৫), জসিম মিয়া (৪৫) ও রিপন মিয়াকে (৩০) সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয়রা জানান, প্রায় সময়ই উল্লেখিত স্থানে দুর্ঘটনা ঘটে। ফলে এখানে স্পিডব্রেকার দেয়ার দাবি জানিয়েছেন স্থানীয়রা। তাছাড়া পাশেই বিজিবি ক্যাম্প হওয়ায় স্থানটি আরও গুরুত্বপূর্ণ বলে মনে করেন তারা।