Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

শহরের বিভিন্ন স্থানে গণসংযোগকালে মেয়র প্রার্থী বিএনপি নেতা তনু ॥ জলাবদ্ধতামুক্ত পরিচ্ছন্ন শহর গড়তে মোবাইল ফোন মার্কায় ভোট দিন

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ পৌরসভার উপ-নির্বাচনে মেয়র প্রার্থী এম ইসলাম তরফদার তনু’র সমর্থনে ব্যাপক জনসংযোগ করা হয়েছে। গতকাল মঙ্গলবার দিনভর শহরের চৌধুরী বাজার, খোয়াইমুখ, কাঁচামালহাটাঁ ও শায়েস্তানগর এলাকায় এই গনসংযোগ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক মিজানুর রহমান চৌধুরী, ডাঃ আহমুদুর রহমান আব্দাল, জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক এডভোকেট এস এম বজলুর রহমান, জেলা বিএনপি নেতা এমজি মোহিত, এডভোকেট এস এম আলী আজগর, নুরুল আনাম খান টিপু, আব্দুল কাদের চৌধুরী সোহেল, সদর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এডভোকেট আফজাল হোসেন, ৭নং ওয়ার্ড বিএনপির সভাপতি মোঃ আলাউদ্দিন, জেলা শ্রমিকদলের সাংগঠনিক সম্পাদক দেওয়ান মোহাইমিন চৌধুরী ফুয়াদ, জেলা শ্রমিকদল নেতা কাজল মেম্বার, জেলা স্বেচ্ছাসেবকদলের যুগ্ম সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন শামীম, মাসুক মিয়া, রাজনগর যুব সংস্থার সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, জেলা শ্রমিকদলের সহ সাধারণ সম্পাদক আব্দুল খালেক, পৌর বিএনপি নেতা ফটিক মিয়া, শফিক মিয়া, আকবর আলী মধু মিয়া, সেবুল খান, সদর উপজেলা শ্রমিকদলের সভাপতি কামরুল হাসান কাজল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সফিক, হারিছ মিয়া প্রমুখ।
গণসংযোগকালে মেয়র প্রার্থী ইসলাম তরফদার তনু সকলের ভোট ও দোয়া কামনা করে বলেন- জলাবদ্ধতামুক্ত পরিচ্ছন্ন শহর গড়তে মোবাইল ফোন মার্কায় ভোট দিন। সকলের পরামর্শ নিয়ে একটি আধুনিক পৌরসভা গড়ে তুলব, ইনশাআল্লাহ। প্রতিশ্র“তি নয় ওয়াদা দিচ্ছি, আমি নির্বাচিত হলে প্রকৃত অর্থেই হবিগঞ্জ পৌর ভবন হবে জনগনের সেবা কেন্দ্র। আমি জনগণের সেবক হয়ে পৌরবাসীর জন্য কাজ করতে চাই। এ জন্য সকলের দোয়া, সহযোগীতা ও ভোট প্রার্থণা করছি।