বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

হবিগঞ্জের বিভিন্ন বাজারে ফরমালিন যুক্ত ফল বিক্রি ॥ ডায়রিয়ায় আক্রান্ত মহিলাসহ ১৫

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৯ মে, ২০১৯
  • ৬৩১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ পবিত্র রমজান মাসে হবিগঞ্জের বিভিন্ন বাজারে ফরমালিন যুক্ত আম বিক্রি হচ্ছে। আর এসব আম খেয়ে ডায়রিয়ায় আক্রান্ত হয়ে মহিলাসহ ১৫ জন রোগী হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি হয়েছে। তাদের অভিযোগ সরকারী কোন স্যালাইন কিংবা ঔষধ দেয়া হচ্ছে না। পহেলা রমজান থেকে হবিগঞ্জ শহরের থানার মোড়, শায়েস্তানগর, কোর্ট স্টেশন, চৌধুরী বাজার, সিনেমাহলসহ বিভিন্ন এলাকায় ফরমালিন যুক্ত আম বিক্রি করছে অসাধু ব্যবসায়ীরা। আর এসব আম খেয়ে অনেকেই ডায়রিয়া আমাশয়সহ নানা রোগে আক্রান্ত হচ্ছে। গতকাল সকালে মক্রমপুর গ্রামের আরজু মিয়া (৪৫), তার স্ত্রী হোসনা বেগম (৩৪), দেলোয়ার হোসেন (১৮) উমেদনগর গ্রামের ফারুক মিয়া (৫০), সুতাং গ্রামের রহিমা (৪০), বাঘাসুরা গ্রামের রহমত আলী (৩০), শায়েস্তানগরের ওয়াদুদ (২৫), হুরগাও গ্রামের নিশি রাণী (২৫) কে হবিগঞ্জ সদর হাসাপাতালে ভর্তি করা হয়।
আক্রান্তরা জানান, আমরা আম খাওয়ার পর থেকে পেটে প্রচন্ড ব্যাথা অনুভব এবং পরে পাতলা করি। এ আমে কোন ধরনের ফরমালিন আছে তা আমরা জানতাম না। পরে হাসপাতালে এসে বুঝতে পারি এখানে যারা ভর্তি হয়েছে সবাই আগে বাজারের কেনা আম খেয়েছিল।
এ রিপোর্ট লেখা পর্যন্ত আক্রান্তরা জানান, হাসপাতাল থেকে কোন ফ্রী স্যালাইন কিংবা ইনজেকশন দেয়া হচ্ছে না। সবকিছুই বাহির থেকে কিনে আনতে হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com