Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

দায়িত্ব গ্রহণ করে প্রথম সভায় আবুল কাশেম ॥ বানিয়াচঙ্গের দুঃখ দাঙ্গাকে চিরতরে দুর করতে হবে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচং উপজেলা পরিষদের দায়িত্ব বুঝে নিলেন নবাগত উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী। গতকাল বুধবার অপরাহেৃ উপজেলা সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার হস্তান্তর করেন বিদায়ী চেয়ারম্যান শেখ বশীর আহমেদ। পরিষদের পক্ষ থেকে প্রথমে ফুল দিয়ে চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরীকে বরণ করে নেন শেখ বশীর আহমেদ ও ইউএনও মো. মামুন খন্দকার। অনুষ্ঠানে নবাগত পুরুষ ভাইস চেয়ারম্যান ফারুক আমিন ও মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তারকেও বরণ করে নেয়া হয়। এদিকে সদ্য পুরাতন উপজেলা চেয়ারম্যান শেখ বশীর আহমকে সম্মাননা স্মারক প্রদানের মাধ্যমে বিদায় জানানো হয়। এ সময় হৃদতাপূর্ণ এক দৃশ্যের অবতারনার সৃষ্টি হয়। উপস্থিত সবার মাঝে সৃষ্টি হয় উছ¦াস। উপজেলা পরিষদের দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে আওয়ামী লীগ সভাপতি মুক্তিযোদ্ধা আমির হুসেন মাস্টার, সহকারি কমিশনার (ভূমি) সাব্বির আহমেদ আকুঞ্জি, থানার ওসি মোহাম্মদ রাশেদ মোবারক সহ সরকারি সকল দফতরের কর্মকর্তা ও ইউনিয়ন পরিষদের সকল চেয়ারম্যান উপস্থিত ছিলেন। পরে চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরীর সভাপতিত্বে ও ইউএনও মো. মামুন খন্দকারের সঞ্চালনায় শুরু হয় পরিষদের প্রথম সমন্বয় সভা। বক্তব্য রাখেন সরকারি কর্মকর্তা ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানগণ।
প্রথম সভায় চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী তার বক্তব্যে বলেছেন, বানিয়াচং উপজেলা পরিষদ থাকবে দুর্নীতিমুক্ত। বানিয়াচংয়ের দুঃখ দাঙ্গাকে চিরতরে দুর করতে হবে। এগিয়ে নিতে হবে স্বাস্থ্যসেবা খাতকে। মানসম্মত শিক্ষার উন্নয়নে সবাইকে আন্তরিকভাবে কাজ করে যেতে হবে।
সভাশেষে দলীয় নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ে মিলিত হন চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী। এসময় তিনি নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হন।