শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জ ও মাধবপুরে ১৬২ বোতল বিদেশি মদ ও ইয়াবাসহ ৩ মাদক বিক্রেতা আটক

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০১৯
  • ৪২৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ মাধবপুর ও নবীগঞ্জ উপজেলায় পৃথক অভিযানে ১৬২ বোতল বিদেশি মদ ও ৬০ পিস ইয়াবাসহ তিন মাদক বিক্রেতাকে আটক করা হয়েছে। এ সময় একটি মোটরসাইকেলও জব্দ করা হয়।
গত মঙ্গলবার দিনগত রাতে মাধবপুর-হরষপুর সড়কের মঙ্গলপুর ও নবীগঞ্জের ইনাতগঞ্জে পৃথক অভিযানে চালিয়ে তাদের আটক করে পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। আটকরা হলেন-চুনারুঘাট উপজেলার পাইকপাড়া গ্রামের মহিবল্লার ছেলে সবুজ মিয়া (৩৫), মাধবপুর উপজেলার রাজেন্দ্রপুর গ্রামের আউশ মিয়ার ছেলে জুয়েল মিয়া (৩২) ও নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জের আলতাফ উদ্দিন (৫৫)।
মাধবপুরের কাশিমনগর পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুর্শেদ আলম জানান, গোপন খবর পেয়ে মঙ্গলবার দিনগত রাতে মাধবপুর উপজেলার মঙ্গলপুর এলাকায় অভিযান চালিয়ে ৬০ পিস ইয়াবাসহ বিক্রেতা সবুজকে আটক করা হয়। পরবর্তীতে তার স্বীকারোক্তি অনুযায়ী রাতেই মোটরসাইকেলসহ আটক করা হয় জুয়েলকে। এ ব্যাপারে তাদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর হবিগঞ্জ কার্যালয়ের সহকারী পরিচালক শেখ মুহাম্মদ খালেদুল করিম জানান, গোপন সংবাদে মঙ্গলবার দিনগত রাতে নবীগঞ্জের ইনাতগঞ্জে অভিযান চালিয়ে ১৬২ বোতল বিদেশি মদসহ বিক্রেতা আলতাফকে আটক করা হয়। এ ব্যাপারে তার বিরুদ্ধে মামলা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com