শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

মাধবপুর পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গ্রেপ্তার ॥ চোরাই মোটর সাইকল উদ্ধার

  • আপডেট টাইম বুধবার, ১৭ এপ্রিল, ২০১৯
  • ৪২৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ মাধবপুর উপজেলার নোয়াপাড়া থেকে থেকে আন্তঃজেলা মোটর সাইকেল চোরের গডফাদার আল মামুন টিপু (৩০) কে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। এ সময় তার কাছ থেকে একটি মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে। সে মাধবপুর পৌর এলাকার ১নং ওয়ার্ডের খোকন মিয়ায় পুত্র ও মাধবপুর পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক। গত সোমবার বিকেলে ডিবি পুলিশের ওসি মানিকুল ইসলামের নেতৃত্বে একটি টিম নোয়াপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে। এ সময় তার কাছ থেকে চোরাই একটি এফজেড মোটর সাইকেল উদ্ধার করা হয়।
পুলিশ জানায়, টিপু দীর্ঘদিন ধরে মোটর সাইকেল চুরি করে আসছে। তার বিরুদ্ধে মোটর সাইকেল, গাড়ী, মাদকসহ একাদিক মামলা রয়েছে। এতদিন সে পুলিশের চোখ ফাঁকি দিয়ে আত্মগোপনে ছিল। তাকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করলে আরও চোরাইকৃত মালা-মালের তথ্য উদ্ধার করা যেতে পারে। সে গ্রেফতার হবার পর মাধবপুরে মোটর সাইকেল মালিকদের মাঝে স্বস্থি ফিরে এসেছে। গতকাল মঙ্গলবার দুপুরে তাকে কোর্টে প্রেরন করলে আদালত তার জামিন না-মঞ্জুর করে কারাগারে প্রেরনের নির্দেশ দেন।
এ ঘটনায় ডিবির পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com