Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

নবীগঞ্জের ৪টি ইউনিয়নে ছাত্রলীগের কমিটি অনুমোদন

প্রেস বিজ্ঞপ্তি ॥ নবীগঞ্জ উপজেলার ২নং পূর্ব বড় ভাকৈর, ৪নং দীঘলবাক, ৫নং আউশকান্দি, ১২ নং কালিয়ারভাঙ্গা ইউনিয়নের ছাত্রলীগের কমিটি আগামী এক বছরের জন্য অনুমোদন দিয়েছে নবীগঞ্জ উপজেলা ছাত্রলীগ। গত রোববার নবীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহ ফয়ছল তালুকদার এবং সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান রাজু এ কমিটির অনুমোদন দেন। এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।
২নং পূর্ব বড় ভাকৈর ইউনিয়নের কমিটিতে সাঈদ আজমলকে সভাপতি ও মারুফ আহমেদকে সাধারণ সম্পাদক, ৪নং দীঘলবাক ইউনিয়নের কমিটিতে ডারজন খানকে আহ্বায়ক ও রাসেল আহমেদকে যুগ্ম আহ্বায়ক, ৫নং আউশকান্দির কমিটিতে আব্দুল আমিন কামালকে সভাপতি ও পাপলু আহমেদকে সাধারণ সম্পাদক, ১২ নং কালিয়ারভাঙ্গা ইউনিয়নে মোজাহিদ আহমেদ জিহাদকে সভাপতি ও জাকারিয়া মাসুদকে সাধারণ সম্পাদক করে পূর্নাঙ্গ কমিটি অনুমোদন করা হয়।
এ ব্যাপারে ছাত্রলীগের সভাপতি শাহ ফয়ছল তালুকদার ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান রাজু বলেন, উপজেলার এসব ইউনিয়নে দীর্ঘদিন কমিটি না থাকায় নেতৃত্বের একটা সেশনজট ছিল এবং পদপ্রত্যাশী নেতাকর্মীদের মধ্যে হতাশা বিরাজ করছিল। ওই ইউনিয়নগুলোতে অনেক প্রার্থী ছিল, তাদের মধ্যে থেকে পর্যবেক্ষণ ও যাছাই বাছাই করে উল্লেখিতদের সভাপতি/সাধারণ সম্পাদক করে ছাত্রলীগের পূর্নাঙ্গ কমিটি অনুমোদন করা হয়েছে।