বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

ভোটারদের সংবর্ধণা দিলেন উপজেলা চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম

  • আপডেট টাইম শনিবার, ২৩ মার্চ, ২০১৯
  • ৪৫৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ভোটারদের সংবর্ধনা দিলেন হবিগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী নবনির্বাচিত চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম। গতকাল বিকালে সদর উপজেলার লোকড়া ইউনিয়ন অফিস প্রাঙ্গনে মোতাচ্ছিরুল ইসলাম এই সংবর্ধনার আয়োজন করেন। ব্যতিক্রমী এই আয়োজনে উপস্থিত ছিলেন কয়েক হাজার জনসাধারণ। লোকড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রইছ মিয়ার সভাপতিত্বে ও সাবেক চেয়ারম্যান এবং ১২ পঞ্চায়েতের সাধারণ সম্পাদক আক্রাম আলীর পরিচালনায় অনুষ্টিত সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন ১২ পঞ্চায়েতের সভাপতি মোঃ রইছ মিয়া, রিচি পঞ্চায়েত কমিটির সভাপতি আহসান উল্লাহ, ডাঃ বরকত আলী, হাজী জিতু মিয়া, আরব আলী, রিচি যুব সংঘের সাধারণ সম্পাদক ডাঃ জিতু মিয়া প্রমূখ। সংবর্ধনা অনুষ্ঠানে লোকড়া, বামকান্দি, ধল, আশেঢ়া, ফান্ডাইল সহ ১২ পঞ্চায়ের অন্তরভূক্ত প্রত্যেক গ্রামের বিশিষ্ট মুরব্বিয়ান, যুবক, কৃষক, শ্রমিকসহ সকল পেশার মানুষ উপস্থিত ছিলেন। এ সময় মোতাচ্ছিরুল ইসলাম বলেন, হবিগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে জনতার বিজয় হয়েছে। তাই আমি আজ আপনাদের বরণ করে নিতে এসেছি।
তিনি বলেন, হবিগঞ্জবাসীর পরিশ্রম, সহযোগিতা ও দোয়ার ফলশ্র“তিতেই আমি চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। আপনাদের দেয়া এই ঋণ মাথায় নিয়ে হবিগঞ্জবাসীর সেবা করে যাব।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com