Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

জেনারেটর চালু করতে গিয়ে শহরের পোষ্ট অফিস এলাকায় ৩য় তলার ছাদ থেকে পড়ে জেলা যুবলীগের সহ-সভাপতি আনোয়ার মিয়ার অকাল মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥ বিদ্যুৎহীন অবস্থায় অন্ধকার দুর করতে জেনারেটর চালু করতে গিয়ে ভবনের ৩য় তলার ছাদ থেকে পড়ে সারা জীবনের জন্য অন্ধকার কবরে চলে গেলেন জেলা যুবলীগের সহ-সভাপতি আনোয়ার মিয়া। গতকাল রাত ৯টার দিকে তিনি শহরের পোষ্ট অফিস ক্রস রোডের বাসার ছাদ থেকে পড়ে মারা যান। আনোয়ার হবিগঞ্জ সদর উপজেলার রিচি ইউনিয়নের সাবেক মেম্বার মির্জাপুর গ্রামের কালন মিয়ার ছেলে। তার মৃত্যুর সংবাদ মুহুর্তে ছড়িয়ে পড়লে বিভিন্ন শ্রেনী পেশার লোকজন এক সজর দেখার জন্য তার বাসায় ছুটে যান।
জানা যায়, গতকাল রাত ৯ টার দিকে বিদ্যুৎ চলে গেলে আনোয়ার মিয়া (৪৮) বাসার ৩য় তলায় জেনারেটর চালু করতে যান। এ সময় পা ফঁসকে নিচে পড়ে গুরুতর আহত হন আনোয়ার। সাথে সাথে তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে আশংকাজনক অবস্থায় তাকে সিলেট নিয়ে যাবার পথে মারা যান। আনোয়ার মিয়া মৃতদেহ বাসায় নিয়ে আসার কিছুক্ষণ পর রাতেই তার গ্রামের বাড়ি মির্জাপুর নিয়ে যাওয়া হয়। এদিকে আনোয়ার মিয়ার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, ব্যবসায়ী, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন শহরের পোষ্ট অফিস ক্রস রোডে তার বাসায় ছুটে যান। এ সময় এক হৃদয় বিদারক অবস্থার সৃষ্টি হয়। আনোয়ার মিয়া ৩ ছেলে ও ২ মেয়ের জনক।
আজ বাদ জোহর হবিগঞ্জ চৌধুরী বাজার জামে মসজিদে প্রথম জানাযা নামাজ ও বাদ আছর গ্রামের বাড়ি মির্জাপুরে দ্বিতীয় জানাযা শেষে দাফন করা হবে।