Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

জেলা উদীচীর ৯ম সম্মেলন সম্পন্ন শিখা সভাপতি, কাউছার সম্পাদক

প্রেস বিজ্ঞপ্তি ॥ “হায়েনার দম্ভ শেষ কথা নয়, লড়াই ছিনিয়ে আনবে বিজয়” এই শ্লোগানকে সামনে রেখে বাংলাদেশ উদীচী র্শিল্পীগোষ্ঠী হবিগঞ্জ জেলা সংসদের ৯ম সম্মেলন শনিবার সকাল ১০ঘটিকায় স্থানীয় আর.ডি হলে অনুষ্ঠিত হয়েছে। জাতীয় পতাকা ও উদীচীর পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের উদ্বোধন করেন কেন্দ্রীয় উদীচীর সহ-সভাপতি এডঃ মোঃ মকবুল হোসেন ও সদস্য বিমল মজুমদার। জেলা উদীচীর সভাপতি মনিরুল ইসলাম বারেকের সভাপতিত্বে ও বন্ধুমঙ্গল রায়ের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন- সিপিবির সাধারণ সম্পাদক পীযূষ চক্রবর্তী, গণতান্ত্রিক আইনজীবী সমিতির নেতা এডঃ মুরলী ধর দাশ, এডঃ রনধীর দাশ, নাট্যমেলার সভাপতি শাহআলম চৌধুরী মিন্টু, যুব ইউনিয়নের সভাপতি মোঃ আব্দুল হাকিম, ছাত্র ইউনিয়নের সভাপতি সামরিনা নওশীন দীনা প্রমুখ।
উদ্বোধনী সভা শেষে আমিরচান কমপ্লেক্সের কনফারেন্স হলে কাউন্সিল অধিবেশনে উদীচী হবিগঞ্জ জেলা সংসদের নতুন কমিটি ঘোষণা করা হয়।
কমিটিতে শিখা নাহাকে সভাপতি, পি.কে সূত্রধর ও ইমদাদুল হোসেন খানকে সহ-সভাপতি, আজিজুর রহমান কাউছারকে সাধারণ সম্পাদক, জয়দীপ সাহা ও মাসুদ পারভেজকে সহ-সাধারণ সম্পাদক, কোষাধ্যক্ষ মোঃ শরীফ উদ্দিন, সম্পাদক মন্ডলী, কিশোর কুমার দাশ, প্রভাতী সূত্রধর পাপ্পু, অসীম বনিক, গৌতম চন্দ্র দাশ ও নবনীতা দত্ত, কার্যকরী সদস্য- মনিরুল ইসলাম বারেক, আজমান আহমেদ, পীযূষ চক্রবর্তী, বন্ধুমঙ্গল রায়, উজ্জল কুমার দেব রায়, মোঃ আব্দুল হাকিম, ফুয়াদ হাসান। জাতীয় পরিষদ সদস্য-আজিজুর রহমান কাউছার।