Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

বানিয়াচঙ্গে দুই বখাটে আটক ভ্রাম্যমান আদালতে সাজা

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে ॥ বানিয়াচঙ্গে আটক দুই বখাটেকে ভ্রাম্যমান আদালতে সাজা দেয়া হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল বানিয়াচং উপজেলার সিকন্দরপুর মাধ্যমিক বিদ্যালয়ের সামনে।
পুলিশ সূত্রে জানা যায়, ওই স্কুলের সামনের রাস্তায় সিকন্দরপুর গ্রামের আব্দুল আলিমের ছেলে মোঃ খালেক ওরফে আকাশ এবং উমেদনগর এলাকার মোস্তফা মিয়ার ছেলে হৃদয় মিয়া স্কুল পড়ুয়া ছাত্রীদের উত্যক্ত করে আসছিল। প্রতিদিনের ন্যায় ওই বখাটে ২ জন ছাত্রীকে উদ্দেশ্যে করে বেলাল্লাপনা করার সময় জনতা তাদের আটক করে। খবর পেয়ে খাগাউড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই শফিকুলসহ একদল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুই বখাটে আটক করে। পরে ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে ঘটনার সত্যতা যাচাই পূর্বক উভয়পক্ষের স্বাক্ষ্য গ্রহন শেষে ভ্রাম্যমান আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) ছাব্বির আহমেদ আকুঞ্জি বখাটে হৃদয় মিয়াকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং আব্দুল খালেক ওরফে আকাশকে ৫ হাজার টাকার অর্থদন্ড প্রদান করেন। গতকাল বিকেলেই সাজাপ্রাপ্ত হৃদয় মিয়াকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।
এ বিষয়ে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ রাশেদ মোবারক এর সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, স্কুল, কলেজ পড়ুয়া ছাত্রছাত্রীসহ রাস্তায় চলাচলকারী কেউ যদি এসব বখাটেপনাদের স্বীকার হন, তাৎক্ষনিক থানা পুলিশকে অবহিত করা হলে এসব বখাটেদের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা নেয়া হবে।