শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

মতবিনিময় সভায় চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলাম ॥ হবিগঞ্জ সদর বাসীর কল্যাণে নিজেকে উৎসর্গ করতে চাই

  • আপডেট টাইম মঙ্গলবার, ৫ মার্চ, ২০১৯
  • ৪১৬ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলাম জেলা দোকান শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা করেছেন। গতকাল রাতে হবিগঞ্জ শহরের নারিকেল হাটায় অনুষ্টিত মতবিনিময় সভায় বক্তারা বলেন, আমরা সব সময়ে নিজেদের সুখে, দুঃখে মোতাচ্ছিরুল ইসলামকে পাশে পাই। তাই আগামী ১০ মার্চ অনুষ্টিত নির্বাচনে আমাদের একমাত্র মার্কা আনারস। বক্তার বলেন, গত বছর অতিবর্ষনের ফলে শহর প্রতিরক্ষা বাঁধ যখন ঝুঁকিপুর্ণ অবস্থায় ছিল। তখন মোতাচ্ছিরুল ইসলাম সারা রাত নিরসলভাবে পরিশ্রম করেছেন কিভাবে শহরবাসীকে রক্ষা করা যায়। সেই দিন মোতাচ্ছিরুল ইসলাম নজির সৃষ্টি করেছেন। এতেই বুঝা যায় কে জনগণের প্রকৃত বন্ধু। কে জনগণের কল্যাণে কাজ করে। বক্তারা সবাইকে আনারস প্রতীকের পক্ষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।
বক্তারা আরো বলেন, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামনের আনারস মার্কার সর্মথনে গনজোয়ার সৃষ্টি হয়েছে। জনগণ উন্নয়নের প্রতীকে আনারস মার্কায় তাদের মূল্যবান ভোটাধিকার প্রয়োগ করবেন।
সভায় চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলাম বলেন, আমি জনগণের বন্ধু হয়ে এলাকাবাসীর সেবা করে যেতে চাই। সারা জীবন আপনাদের কল্যাণে আমি নিজেকে উৎসর্গ করতে চাই।
তিনি বলেন, আমার স্বপ্ন আধুনিক হবিগঞ্জ। আমি আপনাদের প্রতিশ্র“তি দিচ্ছেন, দাঙ্গা, হাঙ্গামা, সন্ত্রাস, মাদক রোধ ও আধুনিক হবিগঞ্জ গঠনে সর্বোচ্চ শক্তি দিয়ে কাজ করে যাব।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com