Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

লাখাইয়ে দু’টি গ্রামে বিদ্যুৎতায়নকালে এমপি আবু জাহির ॥ সরকার দেশে বিদ্যুৎ, শিক্ষা, তথ্য প্রযুক্তি, কৃষি ও যোগাযোগ ব্যবস্থায় যুগান্তকারী উন্নয়ন করেছে

স্টাফ রিপোর্টার ॥ বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ এবং গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রনালয় সম্পর্কীত সংসদীয় কমিটির সদস্য এডঃ আলহাজ্ব মোঃ আবু জাহির এমপি বলেছেন-সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার দেশে বিদ্যুৎ, শিক্ষা, তথ্য প্রযুক্তি, কৃষি ও যোগাযোগ ব্যবস্থায় যুগান্তকারী উন্নয়ন করেছে। এরই ধারাবহিকতায় লাখাই উপজেলার ভাটি এলাকার ভবানীপুর ও বলাকান্দি গ্রামে সাড়ে ৩ কিলোমিটার বিদ্যুৎ লাইন স্থাপন করা হল। পর্যায়ক্রমে বাকি এলাকায় অগ্রাধীকার ভিত্তিতে বিদ্যুতায়িত করা হবে। এ লাইন থেকে ৩৪৪টি নতুন সংযোগ নিতে পারবেন। তিনি বলেন, লাখাই উপজেলার ভাটি এলাকার বিদ্যুতের সংযোগ দিয়ে আমি আমার ওয়াদা পালন করেছি। রাস্তাসহ বাকি উন্নয়নমূলক কর্মকান্ড পর্যায়ক্রমে অগ্রাধীকার ভিত্তিতে সমাপ্ত করে বাকি ওয়াদা রক্ষা করব। তিনি দেশের উন্নয়ন ও অগ্রগতির জন্য আওয়ামীলীগ সরকারকে সহযোগিতা করার আহ্বান জানান।
গতকাল বিকালে ভবানীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে বিদ্যুাৎ সংযোগ উদ্বোধন শেষে জনসভা তিনি একথাগুলো বলেন। প্রক্তন প্রধান শিক অনিল চন্দ্র দাশের সভাপতিত্বে ও নেপাল চন্দ্র দাশের পরিচালনায় জনসভায় লাখাই উপজেলার নর্বনির্বাচিত চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, পল্লী বিদ্যুতের ডিজিএম গনেশ চন্দ্র রায়, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোর্শেদ কামাল তালুকদার মোশাহিদ। জনসভায় বক্তব্য রাখেন, এডভোকেট মোঃ মাহফুজ মিয়া, ফারুক আহম্মেদ, মোঃ আক্রাম আলী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইকরামুল মজিদ শাকিল, ব্যাংকার বিদ্যুৎ কান্তি দাশ, রতন চক্রবর্তী, সুভাষ দাশ, মনমোহন দাশ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ আহবায়ক দেলোয়ার হোসেন মান্না, বিধু ভুষন দাশ, উপজেলা ছাত্রলীগের সভাপতি খোকন গোপ, কাজল চন্দ্র জোয়ার্দার, দণিা রঞ্জন দাশ প্রমূখ। এর আগে তিনি ৬৫ লাখ টাকা ব্যয়ে নিমার্ণনাধীন ভবানীপুর উচ্চ বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।