Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

মেধাবী ছাত্রছাত্রীদের মাঝে হবিগঞ্জ উন্নয়ন সংস্থার শিক্ষা বৃত্তি প্রদান

প্রেস বিজ্ঞপ্তি ॥ গতকাল রোজ বৃহস্পতিবার ’হবিগঞ্জ উন্নয়ন সংস্থা’র উদ্যেগে পানিউমদা রাগীব-রাবিয়া স্কুল এন্ড কলেজের হল রুমে নবীগঞ্জ উপজেলার ১৩নং পানিউমদা ইউনিয়নের মেধাবী এচঅ-৫ এবং এচঅ ৪.৭৫ প্রাপ্ত ছাত্রছাত্রীদের মাঝে পবিত্র কোরআন তেলোওয়াত ও গীতা পাঠের মধ্যে দিয়ে বৃত্তি প্রদান অনুষ্ঠানের শুভ উদ্ভোধন করেন নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ তৌহিদ-বিন-হাসান। প্রধান অতিথির বক্তবে তিনি ছাত্র/ছাত্রীদের উদ্দেশ্য বলেন, মেধাবী ছাত্র/ছাত্রীদের শিক্ষার একেবারে শেষ পর্যন্ত চলে যেতে হবে।
এ ব্যপারে তিনি অভিভাবকদের দৃষ্টি আকর্ষন করেন এবং পাশাপাশি এ ধরনের আয়োজন জন্য হবিগঞ্জ উন্নয়ন সংস্থাকে ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি বলেন যে সকল শিশু লেখাপড়া থেকে ঝড়ে পড়েছে তাদেরকে নিয়ে কাজ করতে হবে যাতে তারা ঝড়ে না পড়ে। তিনি বলেন হবিগঞ্জ উন্নয়ন সংস্থা একটি অন্যরকম সেবাধর্মী প্রতিষ্ঠান। সমাজের সকল সেবা ও উন্নয়নমূলক কাজে প্রতিষ্ঠানটির অংশগ্রহন প্রশংসার দাবীদার। তিনি হবিগঞ্জ উন্নয়ন সংস্থার সকল কাজের ভূয়শী প্রংশসা করেন। উক্ত শিক্ষা বৃত্তি প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হবিগঞ্জ উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক মোহাম্মদ শাহীন। স্বাগত বক্তবে নির্বাহী পরিচালক হবিগঞ্জ উন্নয়ন সংস্থার সকল কার্যক্রমের জন্য এলাকাবাসী ও প্রশাসনের সহযোগীতা কামনা করেন। তিনি বলেন, হবিগঞ্জ উন্নয়ন সংস্থা আরোও বেশী সেবা মূলক কাজ করতে পারে তার জন্য সবার কাছে দোয়া কামনা করেন।
বিশেষ অতিথি বক্ততব্য রাখেন, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ আব্দুর রাজ্জাক, সায়মা সুলতানা, মোঃ এনামুল হক, মুহাইমিনুল ইসলাম রায়হান, মোঃ আব্দুল ওহাব, মোঃ এনামুল হক, মোঃ নুরুল হোসেন, মিজানুর রহমান। শিক্ষা বৃত্তি পেয়ে বৃত্তি প্রাপ্তদের মধ্যে থেকে অনুভূতি ব্যক্ত করেন প্রিয়ন্ত দত্ত পার্থ। এতে উপস্থিত ছিলেন হবিগঞ্জ উন্নয়ন সংস্থার সিনিয়র ফিল্ড মনিটর মোহাম্মদ শামীম মহসিন, দিলোয়ার হোসেন, এরিয়া ম্যানেজার মোঃ হোসাইন আহমেদ, সিনিয়র আইটি অফিসার রফিকুল ইসলাম, শাখা ব্যবস্থাপক মোঃ মনিরুল ইসলাম সহ সংস্থার আরো সহকর্মী ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ। শিক্ষা বৃত্তি অনুষ্ঠানে শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদান রাখার জন্য হবিগঞ্জ উন্নয়ন সংস্থার পক্ষ থেকে ১৩নং পানিউম্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইজাজুর রহমানকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। উক্ত শিক্ষা বৃত্তি অনুষ্ঠান পরিচালনা করেন হবিগঞ্জ উন্নয়ন সংস্থার সমন্বয়কারী মোঃ আরেফ আলী মন্ডল (আরিফ)।