Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

মাধবপুরে বোনকে উত্যক্তের প্রতিবাদ করায় ভাইকে কুপিয়ে আহত করেছে বখাটেরা

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুরের রসুলপুরে স্কুল ছাত্রী বোনকে উত্যাক্তের প্রতিবাদ করায় ভাইকে কুপিয়ে গুরুত্বর আহত করেছে বখাটেরা। মঙ্গলবার দুপুরে উপজেলার ধর্মঘর ইউনিয়নের রসুলপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে ওই ছাত্রীর পিতা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার ধর্মঘর বঙ্গবীর উসমানী উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেনীর জনৈক ছাত্রী বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে ধর্মঘর ইউনিয়নের রসুলপুর গ্রামের মৃত আলী হোসেনের ছেলে বখাটে নাসির মিয়া (২৭) উত্যাক্ত করে আসছিল। এ ব্যাপারে মুরুব্বীদের কাছে বিচার দেয়া হলেও বখাটে ও তার পরিবারের ভয়ে কেউ প্রতিবাদ করতে সাহস পায়নি। এ ব্যাপারে ২০১৭ সালে থানায় মামলা দায়ের করলে মামলার তদন্তকারী কর্মকর্তা তদন্ত করে আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করার জন্য বিঞ্জ আদালতে প্রতিবেদন (চার্জসীট) দাখিল করেন। এতে আসামী পক্ষের লোকজন আরও ক্ষিপ্ত হয়ে উঠে। গতকাল মঙ্গলবার দুপুর প্রায় সাড়ে ১২টার দিকে ওই ছাত্রীকে নিয়ে তার পিতা স্কুল থেকে বাড়ী আসার পথে বখাটে নাসির ও তার লোকজন তাদের আটকিয়ে ওই ছাত্রীকে উতৎক্ত করতে থাকে। এ সময় তার পিতা বাধা দিলে তাকে লাঞ্চিত করে খবর পেয়ে ওই ছাত্রীর ভাই বোন ও বাবাকে বাচাঁতে এগিয়ে আসলে বখাটেরা ভাই এনামুল হকের উপর আক্রমন করে লাঠি ও দা দিয়ে কুপিয়ে আহত করে। পরে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
এ ব্যাপারে ওই ছাত্রীর পিতা বাদী হয়ে বখাটে নাসির গংদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।
এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ চন্দন কুমার চক্রবর্তী লিখিত অভিযোগ পাওয়ার সতত্যা স্বীকার করে বলেন এ ব্যাপারে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।