Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

চুনারুঘাটে ৪০ লিটার চোলাই মদসহ আবু ছায়েদ গ্রেফতার

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাটে পুলিশের বিশেষ অভিযানে ৪০ লিটার দেশীয় তৈরি চোলাই মদ ও একটি মোটর সাইকেল সহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে চুনারুঘাট থানা পুলিশ।
পুলিশ সূত্রে জানা যায়, সোমবার রাত সাড়ে ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে চুনারুঘাট থানার এএসআই হাসানের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার শানখলা ইউনিয়নের শানখলা রাস্তায় বিশেষ অভিযান চালিয়ে ৪০ লিটার দেশীয় তৈরি চোলাই মদ ও একটি মোটর সাইকেল সহ আবু ছায়েদ (৪২) নামে এক মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করে। এ সময় মোটর সাইকেলের উপরে কালো ২টি ব্যাগে রক্ষিত ২০টি পলিথিনের পুটলার মোট ৪০ লিটার দেশীয় তৈরি চোলাই মদ উদ্ধার করে পুলিশ। মোটর সাইকেলের নং- হবিগঞ্জ-হ-১১-০৯৪০। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী আবু ছায়েদ (৪২) উপজেলার উবাহাটা ইউনিয়নের কাছিশাইল গ্রামের মৃত আব্দুল গণির পুত্র। জব্দকৃত ৪০ লিটার দেশীয় তৈরি চোলাই মদের আনুমানিক বাজার মূল্য ১০ হাজার টাকা।
পুলিশ সূত্রে আরো জানা যায়, আবু ছায়েদ ৪০ লিটার চোলাই মদ নিয়ে শানখলা হইতে মোটর সাইকেলযোগে শায়েস্তাগঞ্জ নতুন ব্রিজ এলাকায় বিক্রির উদ্দেশ্যে রওয়ানা হয়েছিল। মাদক ব্যবসায়ী আবু ছায়েদ দীর্ঘদিন যাবত ধরে চোলাই মদ সহ বিভিন্ন মাদকদ্রব্যের ব্যবসা করে আসছিল। তার বিরুদ্ধে চুনারুঘাট থানায় মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে।
এ বিষয়ে চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ কে এম আজমিরুজ্জামান মাদক সম্রাট আবু ছায়েদকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন।