শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

তৃতীয়বার নির্বাচিত হওয়ায় এমপি আবু জাহিরকে জ্যোতিময় দাশের শুভেচ্ছা

  • আপডেট টাইম সোমবার, ১১ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৪৩৫ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ-৩ আসনে টানা তৃতীয়বার লক্ষাধিক ভোটের ব্যবধানে এমপি নির্বাচিত হওয়ায় জেলা আওয়ামী লীগ সভাপতি মৃত্যুঞ্জয়ী জননেতা এডভোকেট মো. আবু জাহিরকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন বানিয়াচংয়ের হিয়ালা গ্রামের কৃতি সন্তান মৌলভীবাজার কৃষক লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক জ্যোতিময় দাশ জ্যোতি। গতকাল রবিবার রাতে এমপি আবু জাহিরের বাস ভবনে উপস্থিত হয়ে তিনি এই ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিম ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবউদর রশিদ তালুকদার ইকবালসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এ সময় তিনি টানা ৩ বার এবং সব মিলিয়ে ৪ বারের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানান, এমপি আবু জাহিরকে সংসদ কমিটি, বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রনালয় সংক্রান্ত স্থায়ী কমিটির সদস্য নির্বাচিত করায়।
উল্লেখ্য, জ্যোতিময় দাশ জ্যোতি বাংলাদেশ কৃষকলীগ কতৃক গঠিত সিলেট বিভাগীয় নির্বাচন পরিচালনার প্রচার কমিটির সদস্য হিসাবে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com