Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

শায়েস্তাগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ে মিলাদ ও বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত

অপু দাশ, শায়েস্তাগঞ্জ থেকে ॥ শায়েস্তাগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী শায়েস্তাগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে গতকাল সোমবার সকাল ১০টায় বার্ষিক মিলাদ মাহফিল ও এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পৌর মেয়র মোঃ ছালেক মিয়া।
বিশেষ অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মুজিবুর রহমান ও পৌর মহিলা আওয়ামীলীগের সভাপতি সাবেরা সুলতানা হ্যাপী। পরিচালনা করেন সহকারি শিক্ষক জালাল আহমেদ।
প্রধান অতিথির বক্তব্যে ছালেক মিয়া এস.এস.সি শিক্ষার্থীদের উদ্দ্যেশে বলেন, শিক্ষার্থীবৃন্দ তোমরা আমার সন্তানের মত আমি চাই তোমরা ভালো ফলাফল করো। পরীক্ষার যে, কয়দিন আছে তোমরা ভালো ভাবে পড়ালেখা করো। তোমরা উচ্চ শিক্ষা অর্জন করে কেউ ডাক্তার হবে, কেউ মন্ত্রী হবে, কেউ ইঞ্জিনিয়ার হবে আবার কেউ আইনজীবি হবে। তিনি বলেন, শিক্ষা জাতির মেরুদন্ড, শিক্ষা ছাড়া মানুষ কোন কিছুতেই সফল হতে পারে না। তোমরা যে শিক্ষা গ্রহণ করবে তা তোমাদেরই হয়ে থাকবে কেউ ছিনিয়ে নিতে পারবে না।
আব্দুর রশিদ তালুকদার ইকবালের সভাপতিত্বে¡ স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক আবিদুর রহমান। এতে উপস্থিত ছিলেন ম্যানেজিং কমিটি’র সদস্যবৃন্দ, ছাত্রী, শিক্ষক, অভিভাবক ও প্রতিষ্ঠান পরিচালনায় সকল সদস্যবৃন্দ। সাংবাদিক সৈয়দ আখলাক উদ্দিন মনসুর, কামরুল হাসান, অপু দাশ, উসমান গনি, আলী আয়দার সেলিম, সাজ্জাদুর রহমান সাজু, মোহাম্মদ সোয়েব, হালিমা খাতুন, শাহরিয়া চৌধূরী ডালিম, আজিজুর রহমান লিটন, দেবজানি ধর বর্ষা, আরিফুল ইসলাম প্রমুখ। সর্বশেষে পরীক্ষার্থীদের এবং দেশবাসীর জন্য বিশেষ দোয়া মোনাজাত পরিচালনা করেন বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মীর ইখলাছুর রহমান।