Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

নবীগঞ্জে রাগীব রাবেয়া স্কুল এন্ড কলেজে এমপি মিলাদ গাজীকে সংবর্ধনা

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জ উপজেলার রাগীব রাবেয়া স্কুল এন্ড কলেজের উদ্যোগে এমপি শাহনওয়াজ মিলাদ গাজীকে সংবর্ধনা ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কুর বিতরণ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার দুপুরে স্কুল প্রাঙ্গনে এ সভা অনুষ্ঠিত হয়। স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ এনামুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ-১ আসনের এমপি শাহনওয়াজ মিলাদ গাজী।
বিশেষ অতিথি ছিলেন গভর্নিং বডির সভাপতি মোঃ ইজাজুর রহমান, বিশিষ্ট শিক্ষানুরাগী আলহাজ্ব মোঃ আজিজুর রহমান, প্রকৌশলী মুহাইমিনুল ইসলাম, মনসুর আহমেদ, আনিছ মিয়া, সুফায়েল আহমেদ, মিজানুর রহমান, সাইদুল হাসান, শংকর চন্দ্র দত্ত প্রমুখ।
অনুষ্ঠান শেষে সংবর্ধিত ব্যক্তি এমপি শাহনওয়াজ মিলাদ গাজীকে স্কুল এন্ড কলেজের পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করা হয় এবং বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার বিজয়ী ছাত্র-ছাত্রীদের হাতে পুরস্কার ও কৃতি শিক্ষার্থীদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। সভায় প্রধান অতিথি এমপি শাহনওয়াজ মিলাদ গাজী স্কুলের উন্নয়নের জন্য ২ লাখ টাকা অনুদান ঘোষনা করেন এবং স্কুল এন্ড কলেজে ডিগ্রী পর্যন্ত চালুর জন্য আন্তরিকভাবে চেষ্টা চালিয়ে যাবেন বলে প্রত্যয় ব্যক্ত করেন।