Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

শেখ রিটুর সাথে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বালিকা উচ্চ বিদ্যালয়ের কর্তৃপক্ষের সাক্ষাৎ

প্রেস বিজ্ঞপ্তি ॥ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বালিকা উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে দেশরতœ প্রধানমন্ত্রী শেখ হাসিনার আপন চাচাতো ভাই শেখ বাহার উদ্দিন রিটু’র সাথে অত্র বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি এমএ হাসিম মহালদার, প্রধান শিক্ষক মোহাম্মদ আব্দুল মুকিত ও শিক্ষক-শিক্ষিকাদের পক্ষ থেকে সৌজন্য সাক্ষাত করেন।
প্রধান শিক্ষক অত্র বিদ্যালয়ের বিভিন্ন সমস্যা গুলো নিয়ে আলোচনা করেন। আলোচনার প্রেক্ষিতে প্রধান শিক্ষক জানান, বিদ্যালয়ের শুরু লগ্ন থেকে ১৫ জন শিক্ষক, একজন অফিসর সহকারী, একজন পিয়ন ও একজন আয়া নিরলসভাবে কাজ করে আসছে। তারই প্রেক্ষিতে শিক্ষকদের দাবি প্রতি মাসে ১০ হাজার টাকার করে দেয়ার দাবি জানান এবং একটি তিন তলা বিল্ডিং, বিদ্যালয় বাউন্ডারিং, কম্পিউটার ল্যাব প্রয়োজন আছে। দাবি গুলোর প্রেক্ষিতে শেখ বাহাউদ্দিন রিটু জানান, কিছুদিনের মধ্যে বিদ্যালয়ের বিভিন্ন সমস্যা নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে আলোচনা সাপেক্ষে বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি ও প্রধান শিক্ষককে নিয়ে বিদ্যালয়ের সার্বিক বিষয় নিয়ে আলোচনা করবেন বলে আশ্বাস দেন।
এ সময় উপস্থিত ছিলেন, সিনিয়র সহকারী শিক্ষক মোঃ সাইদুর রহমান, জুয়েল আহমেদ আশেকী, রেফা আক্তার, নুসরাত জাহান তিশা, রেশমা আক্তার, লুবনা আক্তার, মুর্শিদা আক্তার, নাসরিন আক্তার, মাহফুজা আক্তার, রোখসানা আক্তার, জেসমিন আক্তার প্রমূখ।