শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

শহরের অনন্তপুরে জনসভায় জি কে গউছ ॥ একটি ভোট দিয়ে বেগম খালেদা জিয়ার মুক্তির পথ সুঘম করুন

  • আপডেট টাইম শুক্রবার, ২৮ ডিসেম্বর, ২০১৮
  • ৪৯১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-৩ আসনে বিএনপি মনোনীত জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী আলহাজ্ব জি কে গউছ বলেছেন-মানুষের ভোটাধিকার ও দেশের গণতন্ত্র প্রতিষ্ঠা করার আন্দোলন করতে গিয়ে সাবেক ৩ বারের প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া আজ ৭৪ বছর বয়সে কারাবন্দি হয়েছেন। একটি পরিত্যক্ত কারাগারে বিনা চিকিৎসায় দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে আওয়ামীলীগ সরকার তীলে তীলে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। আদালতেও তিনি ন্যায় বিচার থেকে বঞ্চিত হচ্ছেন। আদালতে সরকারের ইচ্ছারই প্রতিফলন হচ্ছে। আইনী প্রক্রিয়ায় বেগম খালেদা জিয়াকে মুক্ত করা কঠিন। তাই আগামী ৩০ ডিসেম্বর ভোট বিপ্লবের মাধ্যমে খালেদা জিয়ার মুক্তি নিশ্চিত করতে হবে। আল্লাহর ওয়াস্তে ধানের শীষে আপনার একটি ভোট দিয়ে খালেদা জিয়ার মুক্তির পথ সুঘম করুন। তিনি গতকাল বৃহস্পতিবার রাতে শহরের অনন্তপুরে ৯নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে ধানের শীষের সমর্থনে অনুষ্ঠিত এক জনসভায় এসব কথা বলেন।
হবিগঞ্জ পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক নুরুল ইসলাম নানুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি এডভোকেট শামছু মিয়া চৌধুরী, জেলা জামায়াতের আমীর মাওলানা মুখলিছুর রহমান, বিশিষ্ট মুরুব্বি হাজী নুর মিয়া, জেলা বিএনপি নেতা মিনহাজ উদ্দিন চৌধুরী কাসেদ, ছাত্রদলের কেন্দ্রীয় নেতা জাকির হোসেন, বিএনপি নেতা আব্দুল আউয়াল, এডভোকেট হারুন মিয়া, জেলা ছাত্রদলের সভাপতি এমদাদুল হক ইমরান, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক সফিকুর রহমান সিতু, শ্রমিকদল নেতা আব্দুল হক, আবু ছালেক প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com