Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

এমপি আবু জাহিরের উন্নয়নের প্রতিদান দেয়ার সময় এসেছে-মহিলা আওয়ামী লীগ

প্রেস বিজ্ঞপ্তি ॥ যে কোনও কাজে সফলতার জন্য পুরুষদের পাশাপাশি নারীদেরকেও এগিয়ে আসতে হয়। শুধু পুরুষরা কোনও কাজ করলে কাংখিত উন্নয়ন হয় না। উন্নয়নে নারীদেরকে সম্পৃক্ত করতে হয়। হবিগঞ্জ-৩ আসনের এমপি এডঃ মোঃ আবু জাহির নারীদের শিক্ষা, কর্মসংস্থানসহ নারী উন্নয়নে বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করে নতুন উদাহরণ সৃষ্টি করেছেন। তার এই কাজের প্রতিদান দেয়ার সময় এসেছে এখন।
গতকাল দিনব্যাপী হবিগঞ্জ সদর উপজেলার পইল ইউনিয়নে গণসংযোগ ও নির্বাচনী সভায় এসব কথা বলেন হবিগঞ্জের মহিলা আওয়ামী লীগ নেত্রীরা।
এ উপস্থিত ছিলেন, জেলা মহিলা আওয়ামী লীগের-সহ সভাপতি আলেয়া জাহির, শাহানারা চৌধুরী, তাহেরা চৌধুরী, লুৎফুন্নাহার চৌধুরী স্মৃতি, সাধারণ সম্পাদক ইসমত আরা জলি, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম, জেলা পরিষদ সদস্য ফতেমাতুজ জোহরা রিনা, সেলিনা বেগম চৌধুরী, জেলা মহিলা শ্রমিক লীগের সভাপতি রেবা চৌধুরী, জেলা যুব মহিলা লীগের সভাপতি মেহেরুন নেছা মজু, হাবিবা আক্তার, নিপা আক্তার, শেফা আক্তার, শারমিন চৌধুরী, জেরিন মাহমুদ, এডঃ শারমিন সুমন, শেফা আক্তার, আয়েশা খানম রানি, শিরিন চৌধুরী, শিরিন আক্তার, ঝুমা বেগম, পারুল বেগম, তমা বেগম, খালেদা, মুক্তা বেগম, খুদেজা বেগম, তাহমিনা বেগম, মাসুদা আক্তার, শিউলী আক্তার, কামরুন্নাহার, রুমি আক্তারসহ মহিলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।