Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

আবার সুযোগ পেলে উন্নত ও সমৃদ্ধ হবিগঞ্জ গড়ে তুলব -এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ ৩০ তারিখের জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ ও মহাজোট মনোনীত জেলা আওয়ামী লীগের সভাপতি বর্তমান এমপি এডঃ মোঃ আবু জাহির বলেছেন, ওলি-আউয়ালিয়ার পুণ্যভূমি হবিগঞ্জে রয়েছে অনেক সম্পদ। কিন্তু সম্পদ থাকার পরও বিএনপি-জামায়াত সরকারের অবহেলার জন্য হবিগঞ্জের কাংখিত উন্নয়ন থমকে ছিল। বিগত ১০ বছরে আমি যে উন্নয়নের যাত্রা শুরু করেছি তাকে সঠিক লক্ষ্যে পৌঁছানোর জন্য আমাকে আরেকবার সুযোগ দিন। পুনরায় সুযোগ পেলে আমি উন্নত ও সমৃদ্ধ হবিগঞ্জ গড়ে তুলব। সারাদেশের মানুষ হবিগঞ্জে এসে মুগ্ধ হবে। এখানে থাকবে সুশাসন, শান্তি এবং শৃঙ্খলা। থাকবে না কোনও সন্ত্রাসী ও চাঁদাবাজি। টেন্ডারবাজমুক্ত থাকবে হবিগঞ্জ। নাগরিক সুবিধা এমনভাবে বৃদ্ধি করা হবে, যাতে করে কোনও মানুষকে অন্যত্র যেতে না হয়। বরং বাইরের মানুষ এখানকার সুবিধা নেওয়ার জন্য এখানে চলে আসবে। এতে করে ব্যবসা-বাণিজ্যের প্রসার ঘটবে। শিক্ষা-চিকিৎসা ও শিল্পক্ষেত্রে নতুন বিপ্লব ঘটাবো। কৃষিভিত্তিক শিল্পের মাধ্যমে ব্যাপক কর্মসংস্থান সৃষ্টি করা হবে। রাতের বেলাও গ্রামে-গঞ্জের মানুষ স্বাচ্ছন্দ্যে চলাচল করতে পারবে। এই স্বপ্ন আমি ছোটবেলা থেকে লালন করে আসছিলাম। তিনি জেএসসি ও পিএসসি পরীক্ষায় কৃতকার্যদের অভিনন্দন জানিয়ে বলেন, এবারো পিএসসি-জেএসসিতে ভাল ফলাফল অর্জন হয়েছে। শিক্ষক-অভিভাবক এবং শিক্ষার্থীদের আন্তরিকতার ফসল এটি। তবে এই ফলাফল আরো সমৃদ্ধ করতে হবে। শুধু পাশের হার বাড়ালেই চলবে না, প্রয়োজন ফলাফলের গুণগত মানোন্নয়ন। শিক্ষার প্রসারে অবকঠামোগত উন্নয়নের পাশাপাশি শিক্ষকদের মানোন্নয়নের জন্য হবিগঞ্জে গড়ে তোলা হবে শিক্ষক প্রশিক্ষণ কেন্দ্র।
গতকাল সোমবার সকাল থেকে রাত পর্যন্ত হবিগঞ্জ পৌর এলাকার বিভিন্ন স্থানে গণসংযোগ ও নির্বাচনী প্রচারণা সভায় তিনি এসব কথা বলেন।
পৃথক নির্বাচনী প্রচারণা সভায় বক্তব্য রাখেন সাবেক পৌর চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডঃ লুৎফুর রহমান তালুকদার, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডঃ আফীল উদ্দিন, হবিগঞ্জ পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র দিলীপ দাশ, জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সৈয়দ কামরুল হাসান প্রমুখ।