Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

জীবন দিব কিন্তু নির্বাচনের মাঠ ছাড়ব না -জি কে গউছ

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-৩ আসনে বিএনপি মনোনীত জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী আলহাজ্ব জি কে গউছ বলেন- ভোটের আগেই আওয়ামীলীগের নৈতিক পরাজয় হয়েছে। ধানের শীষের প্রচরণায় হামলা আর বিএনপি নেতাকর্মীদের ধর পাকড়ের মধ্য দিয়ে প্রমাণ হচ্ছে আওয়ামীলীগ নেতাদের পায়ের নীচে মাটি নেই। তারা বুঝতে পারছে জনগণ তাদের সাথে নেই। এক সেকেন্ডের জন্যও আওয়ামীলীগকে মানুষ ক্ষমতায় দেখতে চায় না। নিশ্চিত পরাজয় জেনেই আওয়ামীলীগ পুলিশকে জনগণের মুখোমুখি অবস্থানে দাড় করাচ্ছে। হবিগঞ্জে ধানের শীষের প্রচারনা করতে দেয়া হচ্ছে না, মিথ্যা মামলা দিয়ে বিএনপি নেতাকর্মীদেরকে নির্বাচনের প্রচারনা থেকে গ্রেফতার করা হচ্ছে। আওয়ামীলীগ চায় না বিএনপি নির্বাচনের মাঠে থাকুক। তারা ২০১৪ সালের মত আবারও একতরফা নির্বাচন করতে চায়। কিন্তু আওয়ামীলীগকে সেই সুযোগ দেয়া হবে না। আমি জীবন দিব কিন্তু নির্বাচনের মাঠ ছাড়ব না।
তিনি গতকাল সোমবার বিকালে হবিগঞ্জ সদর উপজেলার নুরপুর ইউনিয়নে ধানের শীষের সমর্থনে অনুষ্ঠিত এক জনসভায় এসব কথা বলেন। এর আগে তিনি দিনভর নুরপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে গনসংযোগ ও কয়েকটি পথসভায় বক্তব্য রাখেন।
বিএনপি নেতা মধু মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন বিশিষ্ট মুরুব্বি দিলাল মিয়া, মর্তুজ আলী সরদার, ফজলুল করিম মেম্বার, সলিম উল্লা, আব্দুস সোবহান, বেনু মিয়া, হবিগঞ্জ জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এডঃ হাজী নুরুল ইসলাম, জেলা যুবদলের সভাপতি মিয়া মোঃ ইলিয়াছ, সাধারণ সম্পাদক জালাল আহমেদ, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক এডঃ ফাতেমা ইয়াসমিন, জেলা জাসাসের সভাপতি মিজানুর রহমান চৌধুরী, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শাহ রাজীব আহমেদ রিংগন, যুগ্ম সাধারণ সম্পাদক নুরজাহান বেগম, সাংগঠনিক সম্পাদক সৈয়দা লাভলি সুলতানা প্রমুখ।