Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

হবিগঞ্জ-১ আসনে মিলাদ গাজীর বিরামহীন প্রচারণা

নবীগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনটিতে সরকার দলীয় প্রার্থী ও তার কর্মী সমর্থকদের প্রচারণায় নির্বাচনী মাঠ সরগরম হয়ে উঠেছে। প্রতীক বরাদ্দের পর থেকেই এ আসনে আওয়ামী লীগের প্রবীন নেতা প্রাক্তন মন্ত্রী প্রয়াত দেওয়ান ফরিদ গাজী’র তনয় দেওয়ান শাহনেওয়াজ মিলাদ গাজী প্রচারণায় নেমেছেন। প্রতিদিন সকাল থেকে গভীর রাত পর্যন্ত নবীগঞ্জ ও বাহুবল এলাকা চষে বেড়াচ্ছেন দেওয়ান মিলাদ গাজী ও তার কর্মী সমর্থকরা। নির্বাচনী এলাকার প্রত্যন্ত অঞ্চলে মানুষের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছেন। প্রতিটি এলাকার রাস্তায় ঝুলছে নৌকার পোস্টার। চলছে গণসংযোগ, লিফলেট বিতরণ ও মতবিনিময় সভা। পাড়া-মহল্লা, অলিগলি সবখানেই নৌকার মিছিল-মিটিংয়ে সরগরম।
প্রচারণাকালে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী শাহ নওয়াজ মিলাদ গাজী বলেন, আগামী ৩০ ডিসেম্বর বিপুল ভোটে নৌকা জয়লাভ করে এ আসন প্রধানমন্ত্রীকে উপহার দিতে পারব।
আওয়ামীলীগের মনোনিত প্রার্থী শাহনেওয়াজ মিলাদ গাজীর পিতা দেওয়ান ফরিদ গাজী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ট হিসেবে পরিচিত ছিলেন। তিনি আওয়ামী লীগ থেকে বেশ কয়েকবার হবিগঞ্জ-১ আসন থেকে এমপি নির্বাচিত হন এবং শেখ হাসিনার আস্থা অর্জন করেন। আওয়ামী লীগ সরকারের আমলে সংসদ সদস্য থাকা অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।