বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

হবিগঞ্জ-১ আসনে মিলাদ গাজীর বিরামহীন প্রচারণা

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৮ ডিসেম্বর, ২০১৮
  • ৪৪৮ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনটিতে সরকার দলীয় প্রার্থী ও তার কর্মী সমর্থকদের প্রচারণায় নির্বাচনী মাঠ সরগরম হয়ে উঠেছে। প্রতীক বরাদ্দের পর থেকেই এ আসনে আওয়ামী লীগের প্রবীন নেতা প্রাক্তন মন্ত্রী প্রয়াত দেওয়ান ফরিদ গাজী’র তনয় দেওয়ান শাহনেওয়াজ মিলাদ গাজী প্রচারণায় নেমেছেন। প্রতিদিন সকাল থেকে গভীর রাত পর্যন্ত নবীগঞ্জ ও বাহুবল এলাকা চষে বেড়াচ্ছেন দেওয়ান মিলাদ গাজী ও তার কর্মী সমর্থকরা। নির্বাচনী এলাকার প্রত্যন্ত অঞ্চলে মানুষের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছেন। প্রতিটি এলাকার রাস্তায় ঝুলছে নৌকার পোস্টার। চলছে গণসংযোগ, লিফলেট বিতরণ ও মতবিনিময় সভা। পাড়া-মহল্লা, অলিগলি সবখানেই নৌকার মিছিল-মিটিংয়ে সরগরম।
প্রচারণাকালে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী শাহ নওয়াজ মিলাদ গাজী বলেন, আগামী ৩০ ডিসেম্বর বিপুল ভোটে নৌকা জয়লাভ করে এ আসন প্রধানমন্ত্রীকে উপহার দিতে পারব।
আওয়ামীলীগের মনোনিত প্রার্থী শাহনেওয়াজ মিলাদ গাজীর পিতা দেওয়ান ফরিদ গাজী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ট হিসেবে পরিচিত ছিলেন। তিনি আওয়ামী লীগ থেকে বেশ কয়েকবার হবিগঞ্জ-১ আসন থেকে এমপি নির্বাচিত হন এবং শেখ হাসিনার আস্থা অর্জন করেন। আওয়ামী লীগ সরকারের আমলে সংসদ সদস্য থাকা অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com