Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার জন্য জাপা প্রার্থী শংকর পালের আহ্বান

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনে জাতীয় পার্টির মনোনীত সংসদ সদস্য প্রার্থী শংকর পাল প্রচার-প্রচারণা ব্যস্ত সময় পার করছেন। তিনি প্রতিদিন সকাল থেকে এলাকার বিভিন্ন স্থানে অব্যাহত প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।
রবিবার ও সোমবার বানিয়াচং উপজেলার আলীগঞ্জ বাজার, গুনুই, ধুলিয়াঘাটুয়া, বানিয়াচং ঘোষপাড়া, খাগাউড়া, উজিরপুরসহ বিভিন্ন স্থানে পথসভাও গণসংযোগ করেন। প্রচার-প্রচারণা ব্যাপক সাড়া পাচ্ছেন বলে জাপা নেতা শংকর পাল জানিয়েছেন। পথসভাগুলোতে জাপা নেতা শংকর পাল বলেন-২০০১ সালে ১ম নির্বাচনে অংশ নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেছিলাম। জোটগত সিদ্ধান্তের কারণে ২০০৮ সালের নির্বাচনে অংশ গ্রহন করতে পারেনি।
তিনি বলেন, এবার সুষ্টু নিরপেক্ষ নির্বাচন হলে ও জনগণ ভোট কেন্দ্রে যেতে পারলে আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন বলে আমি বিশ্বাস করি। তবে আমার বিরুদ্ধে একটি মহল অপ্রচার শুরু করেছে। তারা বিভিন্ন স্থানে বলছে আমি নাকি শেষ মহুর্তে নির্বাচন থেকে সরে যাবো। তাদের উদ্দেশ্যে আমি বলছি, প্রতারণার মাধ্যমে মানুষকে ভুল বুঝানোর চেষ্টা করবেন না। আমি নির্বাচনে আছি এবং নির্বাচনে থাকবো। ৩০ ডিসেম্বর আপনারা লাঙ্গল প্রতিক ভোট দেবেন। কারও অপ্রচারে বিভ্রান্ত হবেন না। জাপা নেতা শংকর পাল আরো বলেন-বানিয়াচঙ্গ-আমিরীগঞ্জ আসনটি উন্মুক্ত। এখানে আওয়ামীলীগ জাতীয় পার্টির প্রার্থী আলাদা ভাবে নিজ নিজ দলীয় প্রতিক নিয়ে নির্বাচনে অংশ লড়ছেন। কিন্তু আওয়ামীলীগ প্রার্থী নিজেকে মহাজোটের প্রার্থী হিসেবে দাবি করে ভোটারদের কাছে পোস্টার ও লিফলেট বিতরণ করে প্রচারণা চালিয়ে যাচ্ছেন। ওই অপ্রচারে বিভ্রান্ত না হওয়ার জন্য আহ্বান জানান তিনি। বানিয়াচঙ্গের ঘোষপাড়া এলাকার উঠান বৈঠকে বিশিষ্ট মুরুব্বী মতিলাল ঘোষ এর সভাপতিত্বে বক্তৃতা করেন বানিয়াচঙ্গ উপজেলা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সভাপতি মকছুদুজ্জামান খান, সাবেক সাংগঠনিক সম্পাদক আঙ্গুর মিয়া, জেলা ছাত্র সমাজের সভাপতি জুবায়েদ হোসেন, সাধারণ সম্পাদক বিপ্লব চন্দ্র দেব, হবিবুর রহমান হবিব, নারায়ণ ঘোষ, জেলা জাতীয় যুবসংহতির নেতা বিশ্বজিৎ চৌধুরী, জুয়েল মিয়া প্রমূখ।