মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

বানিয়াচঙ্গের কাগাপাশায় হামলায় মৃত্যু পথযাত্রী ৫ মাসের অন্তঃস্বত্ত্বা

  • আপডেট টাইম রবিবার, ১৬ ডিসেম্বর, ২০১৮
  • ৪৫৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচং উপজেলার কাগাপাশা ইউনিয়নের ইছবপুরে প্রতিপক্ষের লাথিতে সেলিনা বেগম (৩০) নামের এক গৃহবধুর ৫ মাসের গর্ভ নষ্ট হয়েছে গেছে। সে ওই গ্রামের দেলোয়ার হোসেনের স্ত্রী। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানে তার শারীরিক অবস্থান অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক তাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করেন। সদর হাসপাতালে তার অবস্থার আরো অবনতি হলে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
সূত্র জানায়, ওই গ্রামের দতাল মিয়ার পুত্র সহিবুর রহমানের কাছ দেলোয়ার মিয়া ৪২ শতক জমি ক্রয় করান জন্য ১ লাখ টাকা বায়না দেন। কিন্তু সহিবুর মিয়া ওই জমি দেলোয়ার মিয়ার কাছে বিক্রি না করে প্রতারণার মাধ্যমে অন্য এক ব্যক্তির কাছে বিক্রি করে দেন। পরে দেলোয়ার মিয়া ও তার স্ত্রী সহিবুরের কাছে বায়নার টাকা ফেরত চাইলে সে দেম দিচ্ছি বলে সময় ক্ষ্যাপন করতে তাকে। শুক্রবার বিকালে দেলোয়ার মিয়া স্ত্রী সেলিনা বেগম সহিবুরের কাছে টাকা চাইমে যায়। এ সময় সহিবুর রহমান, একই গ্রামের মোগল মিয়ার পুত্র ইয়াছিন মিয়া, কদম আলীর পুত্র খুরশেদ মিয়া ও জমশের মিয়ার পুত্র সামছু মিয়াসহ ৩/৪ জন তার উপর হামলা চালায়। এ সময় তারা গৃহবধূ সেলিনা বেগমকে মাটিতে পেলে তার তল পেটসহ শরীরের বিভিন্নস্থানে লাথি, মোরা ও কিলঘোষি মারে। এতে তার প্রচন্ড রক্তক্ষরণ হলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে সেখান থেকে হবিগঞ্জ সদর হাসপাতালে ও সিলেট এমএ জি উসামানি মেডিক্যাল কলেজে প্রেরণ করা হয়েছে। প্রচন্ড রক্তক্ষরণের ফলে সদর হাসপাতালে তার গর্ভপাত ঘটে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com