Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

নবীগঞ্জ উইমেন্স কলেজের দ্বাদশ শ্রেণির নির্বাচনী পরীক্ষার ফল প্রকাশ

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ বিন-হাসান বলেছেন, তোমরা জাতির ভবিষ্যৎ, তোমাদের উন্নতি তোমাদেরই করতে হবে। বেগম রোকেয়ার আর্দশ নিয়ে এগিয়ে যেতে হবে এবং বেশি বেশি বই পড়তে হবে। শিক্ষার্থীদের দাবীর প্রেক্ষিতে একটি কম্পিউটার প্রজেক্টর দেয়ার ব্যাপারে তিনি আশ্বাস প্রদান করেন।
মঙ্গলবার নবীগঞ্জে আইডিয়াল উইমেন্স কলেজের এইচএসসি পরীক্ষার্থীদ নির্বাচনী পরীক্ষার ফলাফল প্রকাশ ও অভিভাবক সুধী সমাবেশ প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
কলেজ কম্প্যাসে আয়োজিত উক্ত ফলাফল প্রকাশ অনুষ্ঠানে কলেজের অধ্যক্ষ নজির আহমেদের সভাপতিত্বে ও প্রভাষক সুমন আহমেদের পরিচালনায় এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ ছাদেক হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ শাকিল আহমেদ, কলেজের সভাপতি নিরুপম দেব, কলেজের উপ-ব্যবস্থপনা পরিচালক ও প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সলিল বরণ দাশ, পরিচালক দুলাল আহমেদ, প্রবাস বাংলা ইউকে টিভির প্রতিনিধি ছনি চৌধুরী, কলেজের প্রভাষক দ্বীপ শংকর রায়, বিদ্যুৎ পাল, অপু সনাতন, শারমিন জাহান শীলা, রাজিয়া সুলতানাসহ আরও অনেকেই। পরে কলেজের নির্বাচনী পরীক্ষার্থী কৃতি ৩ জন ছাত্রীর মাঝে পুরষ্কার তুলে দেন আমন্ত্রিত অতিথিবৃন্দ।