Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

চুনারুঘাট পৌর যুবলীগের কমিটি অনুমোদন ॥ বকুল আহবায়ক, লুবন ও রহমান যুগ্ম আহবায়ক

প্রেস বিজ্ঞপ্তি ॥ মোঃ নাজমুল ইসলাম বকুলকে আহবায়ক, মোঃ মাজেদুল ইসলাম লুবন ও মোঃ আব্দুর রহমানকে যুগ্ম আহবায়ক করে বাংলাদেশ আওয়ামী যুবলীগ চুনারুঘাট পৌর শাখার কমিটি অনুমোদন দেয়া হয়েছে। গতকাল জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান রহমান সেলিম ও সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন চৌধুরী ৫১ সদস্য বিশিষ্ট এই কমিটির অনুমোদন দেন। গতকাল সকালে যুবলীগ সভাপতির বাসভবনস্থ কার্যালয়ে এই কমিটি হস্তান্তর করা হয়।
এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন-জেলা যুবলীগের সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন চৌধুরী, সহ-সভাপতি এসএম আব্দুর রউফ মাসুক, সাংগঠনিক সম্পাদক ফেরদৌস আহমেদ, চুনারুঘাট উপজেলা যুবলীগের সভাপতি লুৎফুর রহমান চৌধুরী, জেলা যুবলীগের সহ-সম্পাদক সবুজ আহমেদ, ইমতিয়াজ জাহান শাওন প্রমুখ।
কমিটি হস্তান্তরকালে নেতাকর্মীদের উদ্দেশ্যে জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিম বলেন, এই কমিটি আগামী ৩ মাসের মধ্যে সম্মেলনের মাধ্যমে সকল ওয়ার্ড কমিটি গঠন করে পৌর শাখার সম্মেলন অনুষ্ঠিত করার ব্যবস্থা গ্রহণ করবে। এছাড়াও আগামী জাতীয় নির্বাচনে এ কমিটি চুনারুঘাট পৌর এলাকায় সেন্টার উপ কমিটি গঠন করে জননেত্রী শেখ হাসিনার মনোনিত নৌকার প্রার্থীকে বিজয়ী করার জন্য সর্বাত্মকভাবে কাজ করার কথা বলেন তিনি।
তিনি বলেন, যুবলীগ প্রতিটি জাতীয় নির্বাচনে ভোট ডাকাতদের বিরুদ্ধে অতন্দ্র প্রহরী হিসেবে কাজ করে নৌকার বিজয় নিশ্চিত করেছে। প্রবীণরা দায়িত্ব পালনে কষ্টকর এবং নবীনদের অভিজ্ঞতা না থাকায় যুবলীগ নেতাদেরই নৌকার ভোট রক্ষায় মুখ্য ভূমিকা পালন করতে হবে। দল পরিচালনায় কোনও ধরণের গ্র“পিং, অনিয়ম বরদাশত করা হবে না। কোনও ধরণের বেআইনী এবং রাষ্ট্রবিরোধী কাজে যুবলীগের কর্মী জড়িত থাকতে পারে না। বরং যারা রাষ্ট্রবিরোধী কাজে জড়িত থাকবে; তাদেরকে প্রতিহত করতে হবে।