Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

শহরে কাফনের কাপড় পরে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

প্রেস বিজ্ঞপ্তি ॥ বেগম খালেদা জিয়ার মুক্তির ও তারেক রহমানের বিরুদ্ধে সাজান রায়ের প্রতিবাদে শাহ রাজিব আহমেদ রিংগনের নেতৃত্বে কাফনের কাপড় পড়ে হবিগঞ্জ শহরে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রদল। মিছিলে নেতৃত্ব দেন জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক শাহ্ রাজীব আহমেদ রিংগন। গতকাল বৃহস্পতিবার সকালে শহরের শায়েস্তানগরস্থ কেন্দ্রীয় ঈদগাঁহ এলাকা থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে কোর্ট মসজিদ অভিমুখে এসে সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
এ সময় রাজিব আহমেদ রিংগন বলেন, বিএনপি চেয়ারপার্সন, সাবেক ৩ বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে সম্পূর্ণ সাজানো মামলায় আদালত রায় দিয়েছে। এই সাজানো রায় প্রত্যাখ্যান করে অবিলম্বে বেগম জিয়াকে নিঃশর্ত মুক্তি জানান। তিনি বলেন কেবলমাত্র দেশনেত্রী’র নির্দেশেই জাতীয়তাবাদী শক্তি এখনও শান্তিপূর্ণ ও নিয়মতান্ত্রিক প্রতিবাদ করছে। তবে আমাদের ধৈর্যের পরীক্ষা নিবেন না। এ দেশের মানুষের কথা ভেবে বেগম খালেদা জিয়া স্বৈরাচারী সরকারের সাথে আপোষ না করে কারাগার বেছে নিয়েছেন।
মিছিলে জেলা ছাত্রদলের সিনিয়র নেতৃবৃন্দ, বৃন্দাবন সরকারি কলেজ ছাত্রদল, পৌর ছাত্রদল, সদর থানা ছাত্রদল সহ বিভিন্ন ইউনিট ছাত্রদলের নেতাকর্মী উপস্থিত ছিলেন।
বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে এবং তারেক রহমানের বিরুদ্ধে অবৈধ ও প্রহসনের রায়ের প্রতিবাদে এবং সারাদেশে বিরোধী মতকে দমনের উদ্দেশ্য অবৈধ পুলিশি ধরপাকড় ও সকল রাজবন্দিদের মুক্তির দাবিতে শহরে ছাত্রদলের এক বিশাল বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। উল্লেখ্য, গত ৮ ফেব্র“য়ারি দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত হয়ে কারাগারে বন্দি রয়েছেন সাবেক প্রধামন্ত্রী বেগম খালেদা জিয়া। তার মুক্তির দাবিতে ৭ মাসেরও বেশি সময় ধরে বিভিন্ন কর্মসূচী পালন করে আসছে বিএনপি সহ বিভিন্ন অঙ্গ সংগঠন।