Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

চুনারুঘাটের দেওরগাছ ইউপির পূজা মন্ডপ পরিদর্শন করেছেন সাবেক ছাত্রনেতা রুমন ফরাজী

প্রেস বিজ্ঞপ্তি ॥ চুনারুঘাট উপজেলার দেওরগাছ ইউনিয়নের ৬টি দূর্গা পূজা মন্ডপ পরিদর্শন ও মতবিনিময় করেছেন উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্য সচিব ও সাবেক ছাত্রনেতা মোঃ রুমন ফরাজী। তিনি দলীয় নেতা-কর্মীদের নিয়ে বিশাল মোটরসাইকেল শো-ডাউনের মাধ্যমে গত বৃহস্পতিবার দিন ব্যাপী ইউনিয়নের চানপুর বাগান, চাকলাপুঞ্জি বাগান, রামগঙ্গা বাগান, সাড়ের কোণা, আমকান্দি, বেগমখান বাগানের পূজা মন্ডপ পরিদর্শন ও মতবিনিময় করেন। এমন জমকালো আয়োজনে মন্ডপ পরিদর্শন ও হিন্দু ধর্মাবলম্বীদের খোঁজ-খবর নেয়াকে ইতিবাচক হিসেবে দেখছেন চা-শ্রমিক সহ দেওরগাছ ইউপি বাসী। রুমন ফরাজীর মতো নিবেদিত নেতাকেই ইউনিয়নের অভিভাবক হিসেবে দেখতে চাচ্ছেন সাধরণ জনগণ।
পরিদর্শনের সময় তার সাথে ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ, সেচ্ছাসেবক লীগ, তাঁতী লীগ এর নেতা-কর্মীবৃন্দ। এ সময় সরকারের সকল উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরে নৌকায় ভোট দিতে সবাইকে আহ্বান জানান সাবেক এ ছাত্রনেতা।
রুমন ফরাজী বীর মুক্তিযোদ্ধা, ভাষা সৈনিক, চুনারুঘাট সকারি কলেজের অন্যতম প্রতিষ্ঠাতা ও বার বার নির্বাচিত দেওরগাছ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আজিজুর রহমান ছুরুক আলী ফরাজীর সুযোগ্য ছেলে।