Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

হবিগঞ্জ জেলা জমিয়তের কাউন্সিল অনুষ্ঠিত ॥ আল্লামা তাফাজ্জুল হক সভাপতি, মুফতী সিদ্দীক সেক্রেটারী ও হেলাল চৌধুরী সাংগঠনিক সম্পাদক

প্রেস বিজ্ঞপ্তি ॥ জমিয়তে উলামায়ে ইসলাম হবিগঞ্জ জেলা শাখার ত্রি-বার্ষিক কাউন্সিল গতকাল বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়। শহরের নূরুল হেরা কমপ্লেক্সস্থ ৩য় তলায় জেলা জমিয়ত আহবায়ক আল্লামা তাফাজ্জুল হক হবিগঞ্জীর সভাপতিত্বে ও সদস্য সচিব মুফতি সিদ্দীকুর রহমান চৌধুরী এর পরিচালনায় অনুষ্ঠিত কাউন্সিলে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় জমিয়তের মহাসচিব শাইখুল হাদীস আল্লামা নূর হুসাইন কাসেমী। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় জমিয়তের সহ-সভাপতি আল্লামা আব্দুর রব ইউসুফী, আল্লামা জুনায়েদ আল-হাবীব, কেন্দ্রীয় যুুব জমিয়তের সভাপতি মাওঃ তাফহীমুল হক ও সেক্রেটারী মাওঃ ইছহাক কামাল, বি-বাড়ীয়া জেলা জমিয়ত সেক্রেটারী মাওঃ জয়নাল আবেদীন বাকাইলী সহ জেলা ও উপজেলা নেতৃবৃন্দ।
প্রধান অতিথির বক্তব্যে আল্লামা নূর হুসাইন কাসেমী বলেন- জমিয়তের ইতিহাস বীরত্বে গাঁথা ইতিহাস, বৃটিশ বিরোধী আন্দোলনে তৎকালীন জমিয়ত নেতৃবৃন্দ সকল জুলুম-নির্যাতনের বিরুদ্ধে যেভাবে অগ্রণী ভূমিকা রেখেছিলেন বর্তমানেও সকল জুলুম ও পেশীশক্তির বিরুদ্ধে দেশ-জাতি ও ইসলামের পক্ষে অগ্রণী ভূমিকা পালন করবে। তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচন একটি নিরপেক্ষ ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন পরিচালনার দাবী জানান।
সভাপতির বক্তব্যে আল্লামা তাফাজ্জুল হক হবিগঞ্জী হবিগঞ্জের জমিয়তের ইতিহাস এর স্মৃতিচারণ করতে গিয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন। তিনি আমরণ জমিয়তের পক্ষে লড়াই চালিয়ে যাওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। সম্মেলনে সকল উপজেলা থেকে আগত কাউন্সিলরদের উপস্থিতিতে সর্বসম্মতিক্রমে শাইখুল হাদীস আল্লামা তাফাজ্জুল হক হবিগঞ্জীকে সভাপতি, মুফতি সিদ্দীকুর রহমান চৌধুরীকে সাধারণ সম্পাদক, মাওঃ মাসুকুর রহমানকে যুগ্ম সাধারণ সম্পাদক, মাওঃ মাহবুবুর রহমান চৌধুরী হেলালকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হযেছে। কমিটির অন্যান্য কর্মকর্তাগণ হলেন ডাঃ এম. এ করীম আযহার প্রচার সম্পাদক. মাওঃ আলী আহমদ সমাজসেবা সম্পাদক. মাওঃ রফিকুল ইসলাম শ্রমবিষয়ক সম্পাদক, মাওঃ মামনুনুল হক যুব বিষয়ক সম্পাদক, মোহাঃ ফখরুল ইসলাম ছাত্র বিষয়ক সম্পাদক, মাওঃ শিব্বির আহমদ অর্থ সম্পাদক, মাওঃ আসআদ আহমদ কৃষি বিষয়ক সম্পাদক, মাওঃ তৈয়বুর রহমান সাহিত্য বিষয়ক সম্পাদক, মাওঃ নজির আহমদ প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এবং মাওঃ আইয়ুব বিন সিদ্দিক সালারে জমিয়ত। আল্লামা জুনাইদ আল-হাবীব ৬১ সদস্য বিশিষ্ট জেলা জমিয়ত কার্য-নির্বাহী কমিটি ঘোষণা করেন। পরে দেশ-জাতির কল্যাণ কামনা করে মোনাজাত করেন আল্লামা তাফাজ্জুল হক হবিগঞ্জী।