Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

বাংলাদেশের মানুষ উন্নয়নে বিশ্বাসী-এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ বিদ্যুৎ, জ্বালানী ও খনিজসম্পদ এবং গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডঃ মোঃ আবু জাহির এমপি বলেছেন, দেশের মানুষ উন্নয়নে বিশ্বাসী। উন্নয়ন অব্যাহত রাখতে হলে সরকারের ধারাবাহিকতা প্রয়োজন। আওয়ামী লীগ সেই লক্ষ্যে কাজ করে চলেছে। আওয়ামী লীগ বিজয়ী হলে দেশের প্রতিটি গ্রামে শহরের মত সুযোগ-সুবিধা সৃষ্টি করা হবে। মঙ্গলবার সন্ধ্যায় লাখাই উপজেলার ৩নং মুড়িয়াউক ইউনিয়নের নবগঠিত সকল ওয়ার্ড কমিটির নেতাকর্মীদের সাথে পরিচিতি সভায় প্রধান অতিথি’র বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
উন্নয়নের ধারা অব্যাহত রাখতে উপস্থিত লোকজনকে আগামীতেও নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান এমপি আবু জাহির। এ সময় উপস্থিত আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং জনগণ দুই হাত তুলে আগামী নির্বাচনে নৌকায় ভোট দেয়ার প্রতিশ্র“তি জানান।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ ফারুক মিয়ার সভাপতিত্বে ও জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আমিরুল ইসলাম আলমের পরিচালনায় পরিচিতি সভায় অন্যান্যের মাঝে বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুজ্জামান মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মতিন মাস্টার, শাহ রেজা উদ্দিন আহমেদ দুলদুল, সাংগঠনিক সম্পাদক ফজলে এলাহী ফরহাদ, উপজেলা কৃষক লীগের আওয়ামী লীগ নেতা মোল্লা মোঃ আলমগীর, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান, আওয়ামী লীগ নেতা সুলতান মিয়া, বাচ্চু মিয়া, ছবুর মিয়া, সওয়াব আলী, নাসির মিয়া, কবির মিয়া, আক্তার মিয়া, আছকির মিয়া, কাদির মেম্বার, মানিক মিয়া, শেখর বাবু, উজ্জ্বল মিয়া, মনির মিয়া, আবু সিদ্দিক, জালাল মেম্বার, মুল্লুক হোসেন, নুরুল আমীন প্রমুখ। এছাড়াও উপজেলা এবং বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।