Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

হবিগঞ্জের সাব-রেজিস্ট্রারসহ সিলেটের ৩০ জন বদলী

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জসহ সিলেট বিভাগে সাব-রেজিস্ট্রার বদলীর হিড়িক পড়েছে। হবিগঞ্জের ৩ জনসহ সিলেট বিভাগে ৩০ জনকে বদলীর প্রজ্ঞাপন জারী করেছেন আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রণালয়। গত রবিবার আইন মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা ড. রেজাউল করিম এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, নিবন্ধন অধিদপ্তরের মহাপরিদর্শককে আগামী ১ অক্টোবরের মধ্যে এই সাব-রেজিস্ট্রারদের বদলি করে আদেশ জারি করতে বলা হয়েছে। বদলি করার কারণ হিসেবে বিভিন্ন জালিয়াতির অভিযোগ উঠেছে বলে মন্তব্য করেছেন।
মহাপরিদর্শকের কাছে পাঠানো আইন ও বিচার বিভাগের অফিস আদেশ অনুযায়ী সিলেট বিভাগের বিভিন্ন উপজেলার মধ্যে-সিলেটের বিশ্বনাথের খালেদ মো. বিন আসাদকে ঢাকার শ্যামপুরে, জৈন্তাপুরের মো. আবুল কাসেমকে জামালপুরের মাদারগঞ্জ, মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার মো. বেলাল উদ্দিন আকন্দকে ব্রাহ্মণবাড়িয়ারর নবীনগর, হবিগঞ্জের বাহুবল উপজেলার মো. মনজুরুল আলমকে জামালপুরের মেলান্দহ, হবিগঞ্জ লাখাইয়ের মো. হাফিজুর রহমানকে সিলেটের জৈন্তাপুর বদলি করা হয়েছে।
এছাড়াও ঢাকার মিরপুরের মো. সেলিম হাওলাদারকে সিলেট সদর উপজেলায়, ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের পথিক কুমার সাহাকে সুনামগঞ্জ সদর ও কুমিল্লার বরুড়ার নিরোদ বর্মণ বিশ্বাসকে হবিগঞ্জের নবীগঞ্জ, চুয়াডাঙ্গার জীবননগরের নিতেন্দ্র লাল দাসকে হবিগঞ্জের লাখাই বদলি হয়েছে।