Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

মক্কা প্রাদেশিক বিএনপির প্রতিবাদ সভায় মেয়র জি কে গউছ ॥ জনগণের নিরাপত্তা বিধানের জন্যই গণতন্ত্রকে ফিরিয়ে আনতে হবে

প্রেস বিজ্ঞপ্তি ॥ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও হবিগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মেয়র আলহাজ্ব জি কে গউছ বলেছেন- জনগণের নিরাপত্তা বিধানের জন্যই গণতন্ত্রকে ফিরিয়ে আনতে হবে। বারবার অবরুদ্ধ গণতন্ত্রকে যিনি মুক্ত করেছেন সেই অবিসংবাদিত দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বানোয়াট মামলায় সাজা দিয়ে বন্দি করে রাখা হয়েছে। তিনি কারাগারে গুরুতর অসুস্থ্য হওয়া সত্বেও চিকিৎসা দেয়া হচ্ছে না। সরকার দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে তিলে তিলে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। সরকার রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে বেগম খালেদা জিয়াকে নির্বাচনের বাহিরে রাখতে চায়। কিন্তু দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বাহিরে রেখে বাংলাদেশে কোনো নির্বাচন হবে না। এ জন্য সরকারের দুঃশাসনের বিরুদ্ধে আমাদের রুখে দাঁড়াতে হবে। মুক্ত করে আনতে হবে আমাদের প্রিয়নেত্রী বেগম খালেদা জিয়াকে। পাশাপাশি দেশের এই ক্রান্তিলগ্নে সকলকে ঐক্যবদ্ধ থেকে অন্যায় ও জুলুমের বিরুদ্ধে রুখে দাঁড়াতে দেশবাসীকে সংগঠিত করতে হবে।
তিনি গত শুক্রবার রাতে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও মুক্তির দাবীতে সৌদি আরবের মক্কা প্রাদেশিক বিএনপির এক সমাবেশে এসব কথা বলেন।
সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সৌদি আরব বিএনপি সভাপতি আহমেদ আলী মুকিব। মক্কা প্রাদেশিক বিএনপির সভাপতি খন্দকার হেলাল উদ্দিন সিআইপি এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নুরুল আবছার ও সাহাব উদ্দিনের পরিচালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৌদি আরব বিএনপির সাধারণ সম্পাদক মীর মুনিরুজ্জামান তপন, আবদুল মান্নান ভিপি ইব্রাহিম।