Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

শহরে গৌরাঙ্গ লাল দাশ হত্যা মামলার আরেক আসামী গ্রেফতার

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের কোটিপতি ব্যবসায়ী গৌরাঙ্গ লাল দাশ চৌধুরী হত্যা মামলার অন্যতম আসামী আজমল (২৩) কে গ্রেফতার করেছে পিবিআই পুলিশ। গতকাল ভোরে মামলার তদন্তকারী কর্মকর্তা পিবিআই পরিদর্শন মোহাম্মদ ফরিদুল ইসলাম বি-বাড়ীয়া দক্ষিণ পৈরতলা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। সে বি-বাড়য়া জেলার দক্ষিণ পৈরতলার মুসা মিয়ার পুত্র।
হবিগঞ্জ শহরের কোর্ট ষ্টেশন এলাকার ব্যবসায়ী গৌরাঙ্গ লাল দাশ চৌধুরীর হত্যাকান্ডে জড়িত আসামী তারা মিয়া ওরপে তারু কবিরাজ ও আজিম হোসেন সোহাগের দেয়া তথ্য অনুযায়ী আজমলকে গ্রেফতার করা হয়। উল্লেখ্য, হবিগঞ্জ শহরের বেবী স্ট্যান্ড সংলগ্ন সুমা ষ্টোরের মালিক গৌরাঙ্গ লাল দাস চৌধুরী গত ২৬ জুলাই রাত সাড়ে ৯ টার দিকে মোবাইলে কথা বলতে বলতে নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাহির হয়। কিন্তু এক ঘন্টা অতিবাহিত হলেও তিনি ফিরে না আসায় দোকান কর্মচারী লিটন বিষয়টি তার ভাইকে জানায়। তার ভাই গৌরাঙ্গ লাল দাশ চৌধুরীর মোবাইল ফোনে কল করলে মোবাইল ফোন বন্ধ পান।
এ ব্যাপারে গত ২৭ জুলাই হবিগঞ্জ সদর মডেল থানায় একটি নিখোঁজ জিডি করা হয়। পরে ২৮ জুলাই শনিবার চুনারুঘাট বাগবাড়ী নিকট গৌরাঙ্গ লাল দাসের হাতে মুখে স্কচটেপ পেঁচানো অবস্থায় তার লাশ পাওয়া যায়। পরে এ বিষয়ে তার ভাই রাজ গোপাল দাস চৌধুরী বাদী হইয়া অজ্ঞাত আসামীদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।
এ মামলায় প্রথমে নিহত গৌরাঙ্গ লাল দাশের পাশের ব্যবসায়ী আজিম হোসেন সোহাগকে গ্রেফতার করে পুলিশ। পরে তার স্বীকারোক্তি মতে তারা মিয়াকে গ্রেফতার করা হয় এবং তারা মিয়া ও ওরফে তারু কবিরাজ এর স্বীকারোক্তির ভিত্তিতে আজমলকে গ্রেফতার করা হয়।